আমার এখন শত্রু বেড়ে গেছে : মিষ্টি জান্নাত

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়।

তবে অভিনেত্রীর লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি। এক সংবাদ সম্মেলন করে সকল বিতর্ক ও গুঞ্জনের জবাব দেন। তবুও থামেনি মিষ্টিকে নিয়ে আলোচনা। 

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে মিষ্টি জান্নাত বলেন, ‘ভাইরাল হওয়ার পরে কাজের চাপ বেড়ে যাওয়ার পাশাপাশি শক্রও বেড়ে গেছে। কিছু নায়িকা আছে যারা আমার প্রথম থেকে শত্রু দেখা যাচ্ছে যে তারা আমার ক্লিনিকে নোটিশ পাঠিয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমার ক্লিনিকে ভুল চিকিৎসা হয় এমন প্রমাণ করার জন্য কিছু মানুষকে রুগি সাজিয়ে পাঠানো হচ্ছে। আর তাদের দিয়ে বলানো হচ্ছে যে আমি এখানে কোন চিকিৎসা দিতে পারি না। কিন্তু, প্রফেসর বা যারা অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তারা চিকিৎসা দিয়ে থাকে।’

বিয়ে প্রসঙ্গে মিষ্টি জানান, অনেকেই প্রেম নিবেদন করে, শেখদের বিয়ে করার বিষয়ে এখনো ভাবছেন না। তবে তিনি সেলিব্রেটি বিয়ে করবেন। সেলিব্রেটি মানে যে শুধু নায়ক তা কিন্তু নয় সে হতে পারে ডিরেক্টর প্রডিউসার গায়ক অথবা খেলোয়াড়। নায়কদের কাছ থেকে অনেক প্রেমের অফার পেয়ে থাকেন। কিন্তু, নায়করা তো সাধারণত কলিগ খুব কাছের বন্ধু তাদের নাম বলা যায় না। 

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে আলোচনায় আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরপর অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সেই আগুনে ঘি ঢালেন তিনি। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।