করণ জোহরের প্রোডাকশন হাউজ কিনে নিতে পারেন আম্বানি

নির্মাতা করণ জোহরের প্রযোজনা সংস্থা প্রোডাকশনের একটা বড় অংশের শেয়ার কিনতে যাচ্ছে মুকেশ আম্বানির প্রতিষ্ঠান রিলায়েন্স। বলিউডের বিভিন্ন সূত্র থেকেই নাকি শোনা যাচ্ছে এসব খবর। আর তা ছড়িয়েছে মুকেশ আম্বানি ও করণ জোহরের এক বৈঠকের পর। ধারণা করা হচ্ছে, নিজের প্রোডাকশন হাউজ থেকে লোকসান হওয়ায় আম্বানির কাছে শেয়ার বিক্রি করে দিতে চাইছেন করণ জোহর।

মুকেশ আম্বানি ও করণ জোহরের বৈঠকের পর যদিও দুই প্রতিষ্ঠানের কেউই অফিসিয়ালি মুখ খোলেনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন করণ। যেখানে তিনি জানিয়েছেন, ছবির তারকাখচিত প্রিমিয়ার আর করা হবে না। সেই সিদ্ধান্ত নেওয়ার জন্য বলিউড ও মিডিয়ার কাছে ক্ষমাও চেয়েছেন করণ জোহর।

এতে বলিউডের একাংশ মনে করছে, করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন লোকসানের মুখ দেখছে। আর সে কারণেই ব্যয়বহুল প্রিমিয়ার থেকে সরে আসছেন করণ। আবার এও গুঞ্জন উঠেছে, এই লোকসানের কারণে প্রযোজনা সংস্থার সিংহভাগ শেয়ার বিক্রি করতে চলেছেন করণ জোহর। যদিও এ নিয়ে মুখ খোলেননি তিনি ।

গত ১১ অক্টোবর মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ‘জিগরা’। এই ছবির একটি বড় অংশ জুড়ে রয়েছে বাস্কেটবল খেলার অংশ এবং মারকাটারি অ্যাকশন সিকোয়েন্স। যেখানে দুর্ধর্ষ অবতারে দেখা গেছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে। এই ছবির রিলিজের আগেই তারকাখচিত প্রিমিয়ার নাকচ করেছিলেন করণ। তবে বক্স অফিস রিপোর্ট বলছে, করণের এই ছবি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারছে না।

ছবিতে আলিয়ার অভিনয়ের প্রশংসা হলেও ‘জিগরা’ এক মধ্যমানের ছবি। এই ছবির হাত ধরে যে করণ ফের লোকসানের মুখ দেখছেন, তা স্পষ্ট। এরই মাঝে ধর্মা প্রোডাকশনের শেয়ার বিক্রি হওয়ার খবর যেন হইচই আরও বাড়িয়ে দিল।

সূত্র : সংবাদ প্রতিদিন