গভীর রাতে বেপরোয়া গাড়ি চালিয়ে মারধরের মুখে রাভিনা

গভীর রাতে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে তিনজনকে ধাক্কা দেওয়ার ঘটনায় সাধারণ মানুষের রোষানলে পড়েছেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। সম্প্রতি এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

যেখানে দেখা যায়, শনিবার (১ জুন) গভীর রাতে রাভিনা ট্যান্ডনের ড্রাইভারের বিরুদ্ধে রিজভি কলেজের কাছে কার্টার রোডে বেপরোয়া গাড়ি চালানো এবং তিনজনকে ধাক্কা দেওয়ার অভিযোগে গাড়ি ঘিরে ধরে স্থানীয় জনতা। এসময় সকলেই মারমুখী অবস্থানে ছিলেন। 

ভিডিওতে দেখা যায়, আঘাতপ্রাপ্ত সেই নারীসহ স্থানীয়রা রাভিনাকে চারদিক থেকে ঘিরে রেখেছেন এবং পুলিশকে ফোন করছেন। এ সময় রাভিনা বেশ ঘাবড়ে যান। চারপাশে জড়ো হওয়া লোকদের অনুরোধ করতে দেখা যায় অভিনেত্রীকে। 

তিনি তাদের উদ্দেশে বলতে থাকেন, ‘দয়া করে ধাক্কা দেবেন না। আমাকে মারার চেষ্টা করবেন না, প্লিজ!’ তবে আশেপাশে থেকে ‘মার’, ‘মার’ বলে চিৎকার করতে শোনা যায়।

ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে বলা হয়েছে, রাভিনার ড্রাইভারের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে। অভিনেত্রীর গাড়ি মুম্বাইয়ের কার্টার রোডের সামনে তিনজনকে ধাক্কা দিয়েছে। 

এ ঘটনায় আঘাতপ্রাপ্ত নারীসহ বাকিরা অভিযোগ জানাতে এলে রাভিনা গাড়ি থেকে নেমে যান এবং তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। তাদের গালিগালাজও করেন অভিনেত্রী, এমনটা দাবি করা হয়েছে সেই ভিডিওতে।

এরপরই সেখানে স্থানীয় জনতা ঘিরে ধরেন অভিনেত্রীকে। পরিস্থিতি বেগতিক দেখে রাভিনাও ঘটনাস্থল ছাড়ার চেষ্টা করেন। পুলিশ জানিয়েছে, উভয়পক্ষই থানায় হাজির হয়ে অভিযোগ জানিয়েছে। এরপর তারা সমঝোতায় পৌঁছতে রাজি হয়েছে।