জামালপুরের বিভিন্ন বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষায় শতভাগ উর্ত্তীণ

এম.এ রফিক : গত ১২ মে এস.এস.সি’র পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এ বছর ময়মনসিংহ বোর্ডের পাসের গড় হার ছিল ৮৪.৯৭%। তাই এ উপলক্ষে জামালপুরের বিভিন্ন বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার শতভাগ উত্তীন হয়েছে। যেমন-মামুন স্মৃতি পাবলিক উচ্চ বিদ্যালয়, কৈডোলা শাহবাজপুর উচ্চ বিদ্যালয়, বিয়ারা পলাশতলা উচ্চ বিদ্যালয়, ছোনটিয়া উচ্চ বিদ্যালয়।
মামুন স্মৃতি পাবলিক উচ্চ বিদ্যালয় : মামুন স্মৃতি পাবলিক উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষায় শিক্ষার্থীদের সাফল্য শতভাগ। বিদ্যালয়ের মোট পরীক্ষার্থী ছিল ১১৮জন। এদের মধ্যে এ+ পেয়েছে ৯১জন, এ পেয়েছে ২৭জন। এছাড়া এদের মধ্যে ৮০ ভাগের উপরে প্রতি বিষয়ে নাম্বার পেয়ে গোল্ডেন এ+ পেয়েছে ২১জন।
কৈডোলা শাহবাজপুর উচ্চ বিদ্যালয় : শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর বাজারে অবস্থিত কৈডোলা শাহবাজপুর উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষায় শিক্ষার্থীদের সাফল্য শতভাগ। বিদ্যালয়ের মোট পরীক্ষার্থী ছিল ৯৫জন। এদের মধ্যে এ+ পেয়েছে ১৭জন, এ পেয়েছে ৩৫জন, এ- ৩১জন এবং বি পেয়েছে ১২জন শিক্ষার্থী।
বিয়ারা পলাশতলা উচ্চ বিদ্যালয় : শাহবাজপুর ইউনিয়নের বিয়ারা পলাশতলা উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষায় শিক্ষার্থীদের সাফল্য শতভাগ। বিদ্যালয়ের মোট পরীক্ষার্থী ছিল ৬১জন। এদের মধ্যে এ+ পেয়েছে ০১জন, এ পেয়েছে ৫০জন, এ- ১০জন শিক্ষার্থী।
ছোনটিয়া উচ্চ বিদ্যালয় : দিগপাইত ইউনিয়নের ছোনটিয়া উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষায় শিক্ষার্থীদের সাফল্য শতভাগ। বিদ্যালয়ের মোট পরীক্ষার্থী ছিল ১১৩জন। এদের মধ্যে এ+ পেয়েছে ৭১জন, এ পেয়েছে ২৮জন, এ- ১০জন, বি পেয়েছে ৪জন শিক্ষার্থী। । এ বিষয়ে স্ব স্ব স্কুলের প্রধান শিক্ষক বলেন অভিভাবকদের সচেতনতা, শিক্ষকদের আন্তরিকতা ও শিক্ষার্থীদের পরিশ্রম ও সমষ্টি মূল্যায়নে তারা শতভাগ সাফল্য অর্জন করতে সফল হয়েছে। আশা করছি আগামীতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা আরো ভালো ফলাফল অর্জন করবে।