জামালপুরে ডিবির অভিযানে ৪০কেজি গাজাঁসহ ইউপি সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা : জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এর সার্বিক নির্দেশনায় অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজের নেতৃত্বে ও তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) মো. আসাদুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সের অভিযানে জামালপুরের মেলান্দহ উপজেলার দূরমুঠ এলাকা থেকে ৪০কেজি গাঁজাসহ ইউপি সদস্য বেলাল শেখকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।
শুক্রবার (৩১মে) রাত ১২টা ৫০ মিনিটে সময় দূরমুট ইউনিয়নের সুলতান খালি গ্রামের বেলাল শেখের বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত বেলাল শেখ দূরমুঠ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার এবং সুলতান খালি (মাইচ্ছা পাড়া) গ্রামের মৃত করিম শেখের ছেলে।
বিশেষ অভিযান পরিচালনা করিয়া তাহার বসতঘর হইতে দুইটি সাদা প্লাস্টিকের বস্তায় একটিতে ২৬ কেজি এবং অপরটিতে ১৪ কেজি মোট ৪০কেজি গাজাঁ উদ্ধার পূর্বক উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় জব্দ করা হয়। জানা যায় ইউপি সদস্য বেলাল শেখ বেশ কিছুদিন যাবৎ সকলের অগোচরে মাদক কারবার পরিচালনা করিয়া আসছিলো। এই ঘটনায় গ্রেফতারকৃত ইউপি সদস্যের বিরুদ্ধে মেলান্দহ থানার মামলা নং-২৩, তারিখ ৩১,০৫,২০২৪ ইং ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (১) এর ১৯ (গ) রুজু করা হয়েছে। আসামীকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে জানান কর্তৃপক্ষ।