জামালপুরে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা ও কেক কাঁটার মধ্যে দিয়ে পালন করা হয়েছে।
গতকাল বুধবার ২২মে সকালে শহরের বকুলতলারস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ জামালপুর জেলা শাখার আহবায়ক মামুন অর রশিদ সরকার স্বপনের সভাপতিত্বে ও সদস্য সচিব জাবের আলী সরকারের সঞ্চালনায়
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বিজন কুমার চন্দ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্ত আহাম্মেদ, বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন, জেলা মৎস্যজীবী লীগের উপদেষ্টা মো. আলমগীর হোসেন, জেলা মৎস্যজীবী লীগের সদস্য এড. আল-আমিন, হাজী নজরুল ইসলাম, মো. সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক জামিনুর ইসলাম, পৌর মৎস্যজীবী লীগের আহবায়ক ফজলুল হক, সদস্য সচিব জাহিদ আহাম্মেদ সুমন, সদর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক ছাইদুল ইসলাম শিপন, মেলান্দহ উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক নাসির আহাম্মেদ প্রমুখ।
এসময় প্রধান অতিথি বিজন কুমার চন্দ বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা হচ্ছে আমাদের নেতা, আমরা হচ্ছি তার কর্মী। আমাদের মধ্যে একটা ভুল ধারণা রয়েছে। তা হচ্ছে, যে যেকর্মের সাথে জড়িত তাকে সেই সংগঠন করতে হবে। এইটা ভুল ধারণা।
তিনি আরও বলেন, মেধা থাকলে সে যেকোন সংগঠন করতে পারে। তাই খুঁজে খুঁজে মেধা সম্পন্ন লোকদের এই সংগঠনের আওতায় আনতে পারলে সংগঠনটি একদিন গতিশীল হবে বলে আমি মনে করি। তাই মেধা সম্পন্ন লোকদের এই সংগঠনের আওতায় আনার আহবান জানান।
আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাঁটার মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে জেলা মৎস্যজীবী লীগ. পৌর মৎস্যজীবী লীগ ও সদর উপজেলা মৎস্যজীবী লীগসহ বিভিন্ন উপজেলা মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।