জামালপুর সুপারটেন বহুমুখী মানবিক সংস্থার উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরণ

oplus_0

নিজস্ব সংবাদদাতা : জামালপুর সুপারটেন বহুমুখী মানবিক সংস্থার উদ্যোগে পথশিশু ও হতদরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার ১১ অক্টোবর বাদ জুম্মা নামাজের পরে পথশিশু ও হতদরিদ্রদের মাঝে এ খাবার বিতরণ করা হয়।
এসময় সুপারটেন বহুমুখী মানবিক সংস্থার উপদেষ্টা কামাল হোসেন, জামালপুর সুপারটেন বহুমুখী মানবিক সংস্থার সভাপতি মোঃ জিয়াউল হক, সাধারণ সম্পাদক মোঃ কোহিনূর ইসলাম, সহ-সভাপতি খোরশেদ আলম, এখলাস উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শামীম আহাম্মেদ, সহ-সাধারণ সম্পাদক সাজেদুল করিম, সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ রাজা মাহমুদ, কোষাধ্যক্ষ সোহাগ মিয়া ও সানাউল্লাহ ইসলাম প্রভাতসহ সুপারটেন বহুমুখী মানবিক সংস্থার সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সুপারটেন বহুমুখী মানবিক সংস্থার সভাপতি জিয়াউল হক বলেন, আমরা বিভিন্ন কোম্পানিতে রিপ্রেজেনটিভ হিসেবে চাকরি করি। আমাদের অল্প বেতন থেকে কিছু কিছু করে টাকা জমিয়ে পথশিশুদের খাবারের ব্যবস্থা করি। সমাজের বৃত্তবানরা যদি এগিয়ে আসে তা হলে পথশিশু ও হতদরিদ্ররা দু’বেলা দুমুঠো ভাতের জন্য তাদের আর পথে পথে ঘুরতে হবে না। পথশিশুদের পাশে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।
শহরের বড় মসজিদ থেকে বেলটিয়া বাজার পর্যন্ত পথশিশু ও হতদরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।