ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারকে বিকল্পধারার অভিনন্দন

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী এবং মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান যৌথভাবে ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারকে বিকল্পধারার পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন । 

ছাত্র-জনতার একটি ঐতিহাসিক বিপ্লবের মধ্য দিয়ে নোবেল বিজয়ী ড. মূহাম্মদ ইউনূসের নেতৃত্বে যে নতুন বাংলাদেশ গড়ার যাত্রা শুরু হলো বিকল্পধারা বাংলাদেশ তাকে আন্তরিক ভাবে স্বাগত জানায়, মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করে একটা মুক্ত বাংলাদেশে জনগণ বুক ভরে শ্বাস নিবে এটাই আমাদের প্রত্যাশা। রাষ্ট্র সংস্কারের মধ্য দিয়ে এই ঐতিহাসিক সরকার চুড়ান্ত বিজয় অর্জন করবে ইনশাআল্লাহ।
ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে যে সকল মাননীয় উপদেষ্টা ছাত্র-জনতার এই স্বপ্নপূরণের পথে সাথী হয়েছেন বিকল্পধারা তাদের সবাইকে অভিনন্দন জানাচ্ছে। 
সমস্ত সংস্কার প্রস্তাবনা বাস্তবায়নে এই সরকার ছাত্র সমাজ, সুশীল সমাজ, পেশাজীবীবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে আলোচনা করবেন সেটা আমাদের প্রত্যাশা। বিকল্পধারা বিশ্বাস করে একটি শোষণমুক্ত অগ্রগামী বাংলাদেশ বিনির্মাণে জনগণের শাসন প্রতিষ্ঠা করা বাধ্যতামূলক। আর জনগণের আস্থা প্রতিষ্ঠায় একটি অবাধ, সুষ্ঠু ও সর্বজন গ্রহণযোগ্য নির্বাচন জরুরী। আর নির্বাচন পরবর্তী সময়ে যেন, ছাত্র-জনতা আর কোনদিন শোষণ বঞ্চনার শিকার না হয় সেটা নিশ্চিত করা সবচাইতে জরুরী। এই সবগুলো জিনিস মাথায় রেখে এই সরকার যে সকল সিদ্ধান্ত ও সংস্কার পদক্ষেপ গ্রহণ করবেন বিকল্পধারা তা বাস্তবায়নে সর্বোচ্চ সহযোগিতা করার প্রতিশ্রুতি দিচ্ছে।
ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন এই ঐতিহাসিক সরকারকে আবারো সংগ্রামী অভিনন্দন জানাই। ছাত্র-জনতার স্বপ্ন পূরণে মহান আল্লাহতা’লা আমাদের সহায় হোন।