দীপিকার কাজ দেখেননি, শ্রদ্ধা কাপুরকে চেনেন না নওয়াজউদ্দিন

বলিউডের প্রথম সারির অভিনেতাদের একজন নওয়াজউদ্দিন সিদ্দিকী। শুধু দুরন্ত অভিনয়ই নয় বরং সোজাসাপ্টা মন্তব্যের জন্যও চর্চায় থাকেন তিনি।

এবার যেমন অভিনেত্রী দীপিকা পাডুকোন এবং শ্রদ্ধা কাপুরের বিষয়ে নওয়াজের বক্তব্য শুনে চোখ কপালে উঠেছে নেটপাড়ার।

এই অভিনেতার নতুন কাজ ‘সাঁইয়া কী বন্দুক’-এর প্রচার ব্যস্ত সময় পার করছেন নওয়াজ। সেই সূত্রে এক সাক্ষাৎকারে অভিনেতাকে জিজ্ঞেস করা হয়েছিল জনপ্রিয় বলি-অভিনেত্রী তথা নতুন মা দীপিকা পাড়ুকোনের সম্পর্কে। 

দীপিকার সমন্ধে তার কী মত, জানতে চাওয়া হয়েছিল। একমুহুর্ত সময় না নিয়ে ‘গ্যাংস অফ ওয়াসেপুর; অভিনেতা বলে ওঠেন, ‘আমি তার কোনও কাজ এখনও পর্যন্ত দেখিনি। তাই দীপিকার ব্যাপারে কিছু বলতে পারব না’।

এরপর নাম ওঠে শ্রদ্ধা কাপুরের। সম্প্রতি ‘স্ত্রী ২’ ছবিতে আকাশছোঁয়া সাফল্যের জেরে রাতারাতি সেরা বলি নায়িকার দৌড়ে অনেকটাই এগিয়ে গেছেন শ্রদ্ধা। সিনেমায় যথেষ্ট প্রশংসিত হয়েছে তার অভিনয়। 

সেই শ্রদ্ধা সম্পর্কে নওয়াজের মন্তব্য, ‘শ্রদ্ধার বিষয়ে আমি কিচ্ছু জানি না’। তবে নিজের বক্তব্যের শেষে তিনি উল্লেখ করেন, ‘স্ত্রী ২’-এর কথা তার কানে এসেছে। তিনি অবশ্যই সেই ছবিটি দেখবেন। 

অভিনেতার এমন মন্তব্যে অবাক হয়েছেন নেটিজেনরা। বলিউডে দীর্ঘদিন কাজ করেও ইন্ডাস্ট্রির প্রথম সারির দুই অভিনেত্রীকে নিয়ে এমন মন্তব্য ভালোভাবে নিচ্ছেন না অনেকে।

প্রসঙ্গত, সাব্বির খানের ‘অদ্ভুত’ ছবি নিয়েও কথা বলেছেন নওয়াজ। সুপার ন্যাচারাল থ্রিলারধর্মী ছবিটির প্রশংসাই‌ শোনা গেছে তার মুখে। 

উল্লেখ্য, সাব্বির খানের প্রযোজনায় ‘মুন্না মাইকেল’ ছবিতে কাজ করেছিলেন এই বলি-অভিনেতা। এইমুহুর্তে নওয়াজের হাতে রয়েছে ‘নূরানি চেহারা’। ছবিতে তার বিপরীতে দেখা যাবে নূপুর শ্যাননকে। এছাড়াও অভিনেতাকে দেখা যাবে সঙ্গীন ছবির মুখ্য ভূমিকায়।

সূত্র: আজকাল