দীপিকার মেয়েকে কী উপহার দিলেন শাহরুখ?

বলিউড কিং শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের জুটি যেন হিন্দি সিনেমার অন্যতম সেরা জুটি। কাজের বাইরেও তাদের মাঝে রয়েছে এক চমৎকার সম্পর্ক। বলা যায় খুবই ঘনিষ্ঠ বন্ধুত্ব তাদের। সে দিক থেকে রণবীর সিংয়ের সঙ্গেও যে শাহরুখের সম্পর্ক খারাপ নয়, এটিও সত্যি।

সম্প্রতি কন্যা সন্তানের জনক হয়েছেন দীপিকা-রণবীর। তাই তো এই জুটির নতুন সদস্যের মুখ দেখতে হাসপাতালে ছুটে গেলেন কিং খান। 

ভারতীয় গণমাধ্যমের খবর, তাদের এই সুন্দর মুহূর্তটি ছিল আনন্দে ভরা। শাহরুখের মতো একজন ব্যস্ত তারকা দীপিকার পরিবারের নতুন সদস্যের জন্য সময় বের করেছেন, এটা দেখে বেশ উচ্ছ্বসিত সকলে। এখন পর্যন্ত বলিউডের আভিজাত তারকাদের মধ্যে শাহরুখ অন্যতম যিনি সদ্যজাতের সঙ্গে দেখা করতে গেলেন।

তবে হাসপাতালে দীপিকার মেয়েকে দেখতে অবশ্যই খালি হাতে যাননি শাহরুখ। জানিয়েছেন শুভেচ্ছা, পাশাপাশি ‘আশীর্বাদ’ উপহার দিয়েছেন বলে জানা গেছে।

এদিকে রিপোর্ট অনুসারে জানা গেছে হাসপাতালে কয়েকদিন থাকার পর দীপিকা ও তার নবজাতককে খুব শীঘ্রই ছেড়ে দেওয়া হবে। ইতোমধ্যে বাড়িতে ফেরার জন্য দারুণ চমকের আয়োজন করা হয়েছে তাদের পরিবার থেকে।

নতুন সদস্যের আগমনের মধ্য দিয়ে রণবীর-দীপিকার জীবনে শুরু হল নতুন অধ্যায়। তাই তো তাদের মধ্যে উত্তেজনা বেশ তুঙ্গে। পাশাপাশি ভক্তরাও তাদের সুন্দর মুহূর্তের নানা ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। একসঙ্গে তিনজনকে দেখার জন্য এখন থেকে উত্তেজিত হয়ে পড়েছেন অনুরাগীরা।

গত ৭ সেপ্টেম্বর দীপিকা পাড়ুকোনকে ভর্তি করা হয় হাসপাতালে। তাদের প্রথম সন্তানকে স্বাগত জানানোর দুই দিন আগে দীপিকা ও রণবীর শহরের সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন। দম্পতির সঙ্গে ছিলেন তাদের পরিবারের উভয় পক্ষের সদস্যরা। পরিবারের নতুন সদস্যের সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করেছিলেন সপরিবারে।