নারীভক্তের কাণ্ড দেখে অবাক জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান। নিজের ক্যারিয়ারে অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন তিনি। বর্তমানে তিনি দেশের বাইরে বিভিন্ন শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। 

কখনও সিডনি, কখনও আবার লন্ডন। বিশেষ ডাকে সাড়া দিয়ে উড়তে উড়তে চলে যান পৃথিবীর বিভিন্ন প্রান্তে। গত একবছরে জায়েদ খান যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, দুবাইসহ প্রায় ১০টি দেশে শো করতে গেছেন। এবার যুক্তরাষ্ট্র থেকে কানাডার ক্যালগারিতে গিয়েছেন জায়েদ খান। 

সম্প্রতি জায়ের খান সামাজিক যোগাযোগ মাধ্যমে কানাডার ক্যালগারিতে পারফর্ম করার ভিডিও শো ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। সেখানেও নেচে-গেয়ে মঞ্চ মাতিয়েছেন।

এদিকে এক নারী ভক্তের সঙ্গে ছবি শেয়ার করে জায়েদ খান ক্যাপশনে লিখেছেন, আমি সৌভাগ্যশালী, তাদের টি-শার্টে আমার ছবি। পোস্টের কমেন্ট বক্সে সেই নারী ভক্ত ছবি শেয়ার করে লিখেছেন, গত রাতে স্টেজ শো-তে আমাদের আমন্ত্রণ জানানোর জন্য আপনাকে ধন্যবাদ। আপনার শো-এর প্রত্যেকটা মুহূর্ত উপভোগ করেছি। আমি আব্দুল জব্বার খানের নাতনি, যিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের পথিকৃৎ। আমি অনেক খুশি এটা দেখে যে,  বাংলাদেশের চলচ্চিত্র তারকারা এখন বিশ্বব্যাপী পরিচিতি পাচ্ছে। এভাবেই এগিয়ে যেতে হবে। 

এক গণমাধ্যমকে সাক্ষাৎকারে জানান, প্রথমবার তিনি কানাডায় পারফর্ম করতে গিয়েছেন। এ অভিনেতা যদি নিজে না যেতেন তাহলে কখনো বাঙালিরা যে তাকে ভালোবাসেন এটা বুঝতে পারতেন না। একজন মেয়ে টি-শার্টের মাঝে জায়েদ খানের ছবি  নিয়ে স্টেজে উঠে আসায় তিনি অনেক বেশি বিস্মিত হয়েছিলেন।

জায়েদ খান বলেন, ভক্তরা আমার সঙ্গে ছবি তোলার সময় বলেছে যে, তারা অনেকে আমার সঙ্গে দেখা করতে অনেক দূর থেকে গাড়ি চালিয়ে এসেছেন। ১৪ বছরের এক বাচ্চা নিজে টাকা জমিয়ে আমার জন্য টিশার্ট ও ব্যাগ উপহার নিয়ে এসেছে। এই ভালোবাসাগুলো কীভাবে প্রকাশ করতে হয় আমার জানা নেই।

উল্লেখ্য, চলতি বছরের ১১ এপ্রিল জায়েদ খানের সিনেমা ‘সোনার চর’ মুক্তি পেয়েছে। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী। এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে। যদিও জায়েদ তার অভিনয় বা তার ক্যারিয়ারের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন।