নিখোঁজের দুই দিন পর পরিত্যক্ত পুকুরে মিলল কিশোরের মরদেহ

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় নিখোঁজের দুই দিন পর ইয়ানুর মিয়া (১৬) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে বড়খাপন গ্রামের নিজ বাড়ির সামনের পরিত্যক্ত পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।ইয়ানুর উপজেলার বড়খাপন ইউনিয়নের বড়খাপন গ্রামের আবুল হাশেমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বড়খাপন গ্রামের আবুল হাশেমের ছেলে ইয়ানুর তার বাবার সঙ্গে মাছ ধরার পাশাপাশি অন্যের জমিতে কৃষিকাজ করতো। বুধবার সন্ধ্যার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বাড়িতে না আসায় তার মা চিন্তিত হয়ে পড়েন এবং ইয়ানুরের বাবাকে জানান। পরে রাতেই তারা বিভিন্ন জায়গা ও আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজখবর নেন। কোথাও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। ইয়ানুরের মৃগী রোগ ছিল বলে পরিবার সূত্রে জানা গেছে।পরে আজ শুক্রবার সকালে স্থানীয় লোকজন ইয়ানুরের বাড়ি থেকে ৫০০ গজ দূরে একটি পরিত্যক্ত পুকুরের পানিতে তার মরদেহ ভাসমান অবস্থা দেখতে পায়। খবর পেয়ে আবুল হাশেম স্থানীয় লোকজনের সহযোগিতায় মরদেহ উদ্ধার করেন। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে সুরতহালের রিপোর্ট তৈরি করে মরদেহ থানায় নিয়ে যায়।

কলমাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন জানান, বড়খাপন গ্রামের ইয়ানুর নামের এক ছেলের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।