বকশীগঞ্জে দুই ইউনিয়নের বন্যার্তদের মাঝে চাল ও শুকনো খাবার বিতরণ

জিএম ফাতিউল হাফিজ বাব ;জামালপুরের বকশীগঞ্জে দ্বিতীয় দিনের মত বন্যার্তদের মাঝে ত্রাণের চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল মঙ্গলবার ৯ জুলাই দিনব্যাপী মেরুরচর ও নিলাখিয়া ইউনিয়নের বন্যা দুর্গত ১ হাজার ৫০০ পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়।
বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার ও বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাতের নেতৃত্বে চাল বিতরণকালে উপজেলা ভাইস চেয়ারম্যান মওলানা শাহজালাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জহুরা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মনিরুজ্জামান মনির, মেরুরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে বন্যার পানি ধীরে ধীরে কমার কারণে বন্যা কবলিত এলাকায় দুর্ভোগ দেখা দিয়েছে। বিশুদ্ধ পানির সংকট, খাদ্য সংকট ও পয়নিষ্কাশন ব্যবস্থা নিয়ে বিপাকে রয়েছে বানভাসী মানুষ। তাই বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ সামগ্রী সরবরাহ করার অনুরোধ জানিয়েছেন বন্যা দুর্গত এলাকার মানুষ।