বকশীগঞ্জে সন্তানের স্বীকৃতি ও পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন

বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে পিতৃ পরিচয় ও সন্তানের স্বীকৃতির দাবিতে সংবাদ সম্মেলন করেছে এক কিশোর।
গতকাল বুধবার ২ অক্টোবর দুপুরে বগারচর ইউনিয়নের গোপালপুর বংশীপাড়া গ্রামে ওই সংবাদ সম্মেলন করেন মো. লাভলু মিয়া নামে ওই কিশোর। সংবাদ সম্মেলনে লাভলু মিয়ার মা লাকী বেগমও উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে মো. লাভলু মিয়া জানান, আমি আমার মায়ের গর্ভে জন্ম গ্রহণ করেছি। কিন্তু আজ আমার পিতার পরিচয় নাই। আমি জন্মের পর থেকে পিতার আদর সোহাগ পাইনি। আমার বাবা জুয়েল মিয়ার অপকর্মের দায় কেন আমাকে নিতে হবে।
মো. লাভলু মিয়া জানান, বংশী পাড়া গ্রামের আছমত আলীর ছেলে জুয়েল মিয়ার সঙ্গে ১৩ বছর পূর্বে আমার মায়ের প্রেমের সম্পর্ক হয়। জুয়েল মিয়ার লালসার শিকার হয়ে আমি পৃথিবীতে জন্ম গ্রহণ করি। জুয়েল মিয়া আমার মা ও আমাকে মেনে নেয় নি।
তখন থেকেই আমি সমাজে অবহেলিত ও মানুষের কটু কথা সইতে সইতে বড় হচ্ছি। আমার বাবা জুয়েল মিয়া আমার মাকে বিয়ে না করে তিনি চলে যান প্রবাসে।
পরে আমার মায়ের অন্যত্র বিয়ে হলে আমি নানার বাড়িতেই বড় হই। আজ দীর্ঘ ১২ বছর হলেও আমার বাবা জুয়েল মিয়া আমাকে সন্তানের স্বীকৃতি দিচ্ছেন না। আমার বাবা আমাকে সন্তানের স্বীকৃতি না দেওয়ার কারণে সমাজের মানুষ আমাকে ভালভাবে গ্রহণ করে না। আমার জন্মনিবন্ধন না থাকায় আমাকে বিদ্যালয়ে ভর্তি করে না।
তাই আমার বাবার পরিচয় চাই, আমি সন্তানের স্বীকৃতি চাই। সন্তানের স্বীকৃতি হিসেবে জুয়েল মিয়ার ডিএনএ টেষ্ট করার দাবি জানান মো. লাভলু মিয়া।