মধ্যরাতে আন্দ্রে রাসেলকে নাচালেন অনন্যা

বলিউড অভিনেতা আদিত্য রয় কাপূরের সঙ্গে প্রায় বছরখানেকের সম্পর্ক ছিল অভিনেত্রী অনন্যা পাণ্ডের। দেশে কিংবা বিদেশে, সর্বত্রই একসঙ্গে দেখা যেত এই জুটিকে। কখনো কাপূর লেখা টি-শার্ট পরে জনসমক্ষে ঘুরে বেড়াতেন অনন্যা। আবার কখনো আদিত্যর শার্ট পরেই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

‘কফি উইথ করণ’-এর গত সিজ়নে এসেও নিজেকে অনন্যা ‘কয়’ কাপূর বলে পরিচয় দিয়েছেন তিনি। ‘কয়’ মানে লাজুক। যদিও রাখঢাক কিংবা কোনো লজ্জা না রেখেই নিজের প্রেমের কথা স্বীকার করেছেন অভিনেত্রী। 

তবে আচমকাই তাদের সেই সম্পর্কে ভাঙন ধরেছে। বর্তমানে আলাদা থাকছেন এই জুটি। প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে শাহরুখকন্যা সুহানার সঙ্গেই ঘুরে বেড়াচ্ছেন অনন্যা।

এরই মধ্যে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে গ্যালারিতেও হাজির হতে দেখা গেছে তাকে। কেকেআরের হয়ে গলা ফাটিয়েছেন তিনি। 

শুধু গ্যালারিতে থেকেই দলের সমর্থন জোগাননি, মধ্যরাতের পার্টিতে কলকাতার খেলোয়াড়দের সঙ্গে নাচে গানে মেতে ওঠেন এই তারকা। সম্প্রতি এমনই কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে। 

যেখানে দেখা গেছে, কলকাতা নাইট রাইর্ডাসের অলরাউন্ডার আন্দ্রে রাসেলের সঙ্গে নাচছেন অনন্যা। এই ক্রিকেটারকে একের পর এক নাচের স্টেপ শিখিয়ে দিতেও দেখা যায় অভিনেত্রীকে। 

আইপিএলে তৃতীয় বারের মতো ট্রফি জিতেছে শাহরুখের কেকেআর। সেই আনন্দে গোটা টিমের জন্য পার্টি দিয়েছিলেন বলিউড বাদশা। সেখানে শাহরুখ বাদেও উপস্থিত ছিলেন আরও বেশ কয়েকজন তারকা। 

সেই পার্টির একটি অংশে কিং খানের মুক্তি পাওয়া শেষ ছবি ‘ডাঙ্কি’র ‘লুট পুট গায়া’ গানে নাচে মত্ত ছিলেন অনন্যা। হঠাৎই চোখের ইশারায় রাসেলকে সেই গানের তালে নাচতে বলেন অভিনেত্রী। রাসেলও অনন্যার সঙ্গে শাহরুখের  ‘লুট পুট গায়া’ নাচের তালে পা মেলাতে থাকেন। 

অভিনেত্রী ও ক্রিকেটারের এই যুগলবন্দী কেকেআর সমর্থকরাও বেশ পছন্দ করেছেন। অনেকে আবার মজা করে মন্তব্য করেছেন, আদিত্যকে ভুলতেই রাসেলের সঙ্গে নাচ-গানে মেতে উঠেছেন নায়িকা।