মানিকগঞ্জ কৃষক দলের সভাপতি সাইদ, সম্পাদক বাদল

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল মানিকগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে গোলাম কিবরিয়া সাইদকে সভাপতি ও আব্দুস সালাম বাদলকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কৃষক দলের কেন্দ্রীয় সংসদ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন এই আংশিক কমিটির অনুমোদন দেন। বিকেল ৩টার দিকে জেলা কৃষক দলের নবাগত কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাদল কমিটির অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংগঠনের প্যাডে ১১ সদস্যবিশিষ্ট কৃষক দলের মানিকগঞ্জ জেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দেন। নতুন আংশিক কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে মো. মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন খান দুলাল, মো. আব্দুল খালেক শিকদার, কৃষিবিদ মো. আব্দুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরিদুল ইসলাম নিলয়, মো. আ. বারেক মাওলানা আবু ইউসুফ, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান পাভেল ও দপ্তর সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ রয়েছেন।জেলা কৃষক দলের নতুন কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাদল বলেন, আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতাকে নতুন জেলা কৃষক দলের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। কৃষক দলের নতুন কমিটি আগামীতে জেলার কৃষকদের নিয়ে কাজ করবে। তাদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকবে। দেশের বর্তমান প্রেক্ষাপটে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে আমরা দলের তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে কাজ করব।

তিনি আরও বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। দীর্ঘ ১৬ বছর ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নির্যাতন এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। আজ দেশ নতুন করে স্বাধীন হয়েছে। আমরা মানিকগঞ্জ কৃষক দল দেশ ও জনগণের জানমাল রক্ষার্থে এবং সকল অন্যায়ের বিরুদ্ধে দলের কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নে কৃষক দলের নেতা-কর্মীদের নিয়ে রাজপথে থাকব।