মেলান্দহে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো ডা. জিল্লুর রহমান ফাউন্ডেশন

নিজস্ব সংবাদদাতা ; জামালপুরের মেলান্দহে ডা. জিল্লুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ৭৬ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বুধবার ৫ জুন সকাল ১১টার দিকে উপজেলা নলছিয়া বানাবাধা দাখিল মাদ্রাসার হলরুমে এ সংবর্ধনা দেয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে ডা. জিল্লুর রহমান ফাউন্ডেশনের সভাপতি ও জামালপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. জিল্লুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, রাহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠিতা সভাপতি আলহাজ্ব আব্দুল জলিল (জান মাস্টার)।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আব্দুল জলিল (জান মাস্টার) বলেন, কৃতি শিক্ষার্থীরা এই সংবর্ধনার মধ্যমে লেখাপড়ার প্রতি আরও মনোযোগী হবে। সেই সাথে নলছিয়া গ্রামকে আরও উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবে। কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা দেয়ার জন্য ডা. জিল্লুর রহমান ফাউন্ডেশনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।
এতে নলছিয়া গ্রামের রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়, নলছিয়া বানাবাধা দাখিল মাদ্রাসা, নলছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, জান্নাতুল বাকি হাফিজিয়া মাদ্রাসা, উদয়ন কিন্ডারগার্টেনসহ মোট পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান ও ২০২৪ সালে এসএসসি ও সমমান পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্তরাসহ মোট ৭৬ শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও চিকিৎসা সেবা কার্ড প্রদান করা হয়। এই চিকিৎসা সেবা কার্ডের মাধ্যমে আগামী এক বছর কৃতি শিক্ষার্থীরা বিনামূল্যে ডা. জিল্লুর রহমান ফাউন্ডেশন থেকে চিকিৎসা সেবা গ্রহন করবেন।
শিক্ষা ও সামাজিক খাতে ব্যপক অবদান রাখার জন্য আলহাজ্ব আব্দুল জলিল (জান মাস্টার) কে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, নলছিয়া বানাবাধা দাখিল মাদ্রাসার সুপার আলহাজ্ব শামছুল আলম, রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, নলছিয়া বানাবাধা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক এমদাদুল হক, রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জগলুল পাশা বিএসসি, জান্নাতুল বাকি হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম ও নলছিয়া জামে মসজিদের ইমাম এমদাদুল হক, সাবেক পোস্ট মাস্টার আলহাজ্ব শফিকুল ইসলাম (লাল মিয়া) প্রমুখ। এছাড়াও পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, যায়যায়দিন পত্রিকার সাংবাদিক মুত্তাছিম বিল্লাহ।