রাতে ব্যবসায়ী আসলাম সেরনিয়াবাতকে তুলে নেওয়ার অভিযোগ

সিআইপি, বিশিষ্ট ব্যবসায়ী, শীর্ষ করদাতা ও গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠান কার সিলেকশনের স্বত্বাধিকারী আসলাম সেরনিয়াবাতকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাজধানীর পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তার ভায়রা লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া।

অভিযোগে বলা হয়েছে, ২৯ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর কালশী ফ্লাইওভারের নিচে আসলাম সেরনিয়াবাতের গাড়ি থামতে বলে কয়েকজন ব্যক্তি। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর পোশাক ও সিভিল পোশাকে ছিলেন কয়েকজন ব্যক্তি। এরপর একটি গাড়িতে উঠিয়ে আসলামকে নিয়ে যায় অপহরণকারীরা।অপহৃত আসলাম সেরনিয়াবাতের ভাইরা লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া বলেন, থানা পুলিশ ও র‍্যাব-৪ কার্যালয়ে বিষয়টি জানানো হয়েছে। আমরা দ্রুত আসলাম সেরনিয়াবাতকে সুস্থভাবে ফিরে পেতে চাই।

থানায় দায়ের করা অভিযোগে তারেক হোসেন ভুইয়া উল্লেখ করেছেন, ২৯ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে আসলাম সেরনিয়াবাত তার বারিধারার অফিস শেষ করে একজন আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য মিরপুরে যান। সঙ্গে আরেকটি গাড়িতে গাড়ি ব্যবসায়ী বারিধারার সভাপতি হাবিবুল্লাহ ডন ছিলেন। আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ শেষে বাসার উদ্দেশ্যে রওনা করেন আসলাম।

বাসায় ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে কালশী ফ্লাইওভারের নিচে আইনশৃঙ্খলা বাহিনীর পোশাকে কয়েকজন ব্যক্তি আসলামের গাড়ি থামার জন্য ইশারা দেয়। এ সময় গাড়িচালক গাড়ি থামালে গাড়িতে আসলাম আছে কিনা জানতে চান তারা এবং আসলামকে গাড়ি থেকে নামতে বলেন। আসলাম গাড়ি থেকে নামলে তাদের সঙ্গে থাকা একজন সিভিল পোশাকের ব্যক্তি আসলামের হাতে থাকা দুটি মোবাইল ফোন নিয়ে নেয়। এরপর আসলামকে একটি গাড়িতে উঠিয়ে চলে যায় তারা।

কয়েকজন অজ্ঞাত ব্যক্তি আসলামকে অসৎ উদ্দেশ্যে অপহরণ করে নিয়ে গেছে বলেও উল্লেখ করা হয়।