রৌমারী উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

রৌমারী সংবাদদাত ; রৌমারী উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৩ জুন বেলা ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় এ্যাড বিপ্লব হাসান পলাশ এমপি, জাকির হোসেন সাবেক (এমপি) প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী, রুহুল আমিন সাবেক (এমপি)র উপস্থিতিতে সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম শালূ।
উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খানের সঞ্চালনায় আবু হোরায়রা সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ রৌমারী, উপজেলা ভাইচ চেয়ারম্যান সামসুল দোহা, মহিলা ভাইচ চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, সহকারি কমিশনার ভুমি আসিফ উদ্দিন জিয়া, বীব মুক্তিযোদ্ধা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড আলহাজ্ব আব্দুল কাদের সরকার চেয়ারম্যান বন্দবেড় ইউপিসহ সকল ইউপি চেয়ারম্যানদ্বয়, সাবেক ডিপুটি কমান্ড বীর মুক্তিযোদ্ধা শাহার আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কইয়ুম চৌধুরী, উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাক্তার আসাদুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা হাবিবুর রহমান হাবিব, অফিসার ইনচার্জ আব্দুল্লা হেল জামান, উপজেলা প্রকৌশলী মঞ্ছুরুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা নুর হোহাম্মদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামছুদ্দিন, রৌমারী সদর ক্যাম্প কমান্ড সুবেদার সাইফুল ইসলামসহ উপজেলার সকল দাপ্তরিক কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ ও গণমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মাসিক সভায় সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন (এমপি) বলেন, আমি প্রতিমন্ত্রী থাকাকালিন তিন উপজেলার রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট করেছি এবং আরো প্রায় ৭০ টি রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রসর করে রাখা রয়েছে। এরপরেও আরও একটা বর্ডার হাট স্থাপন, ব্রম্মপুত্র নদের উপর ব্রীজ, রৌমারী পৌরসভা নির্মানের কাজ অনেকটা এগিয়ে রেখেছি। তবে আমি এমপিকে বলবো এ কাজ গুলি আমার সাথে যোগাযোগ এবং সহযোগীতা চাইলে দ্রুত আনতে পারবে।
সমন্বয় সভায় এমপি বিপ্লব হাসান পালাশ বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের নানা সমস্যা, যোগাযোগ, চিকিৎসা সেবা, হাট-বাজার পরিস্কার পরিছন্নতা রাখা, মাদকরোধ, চোরাচালান ও জুয়াসহ বিভিন্ন বিষয়ে আলোচনায় উঠে আসে। এজন্য স্বস্ব দপ্তর থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য এগিয়ে আসার আহ্বাান জানান।
সভার সভাপতি নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু বলেন, আমি নির্বাচিত হওয়ার পর আজ প্রথম চেয়ারে বসেছি এবং এ উপজেলা পরিষদ মাসিক সভার সভাপতি হিসাবে যোগদান করেছি। আমার জন্য সকলে দোয়া করবেন। আমি যেন উপজেলার সকল দপ্তরের সাথে একযোগে উন্নয়নের কাজ করে যেতে পারি। আপনারা আমাকে সহযোগীতা করবেন।