শেরপুরের কাওয়াপেচী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ

শেরপুর সংবাদদাতা : “শিক্ষিত মা এক প্রস্ফুটিত ফুল, প্রতিটি ঘর হবে এক একটি ফুল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার দুপুর ১২টায় শেরপুর জেলার সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের কাওয়াপেচী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মা সমাবেশ উপলক্ষে কাওয়াপেচী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে ও ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ উমর ফারুকের সভাপতিত্বে মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ রফিকুল ইসলাম। এ সময় তিনি উপস্থিত মা ও অভিভাবকদের উদ্দেশে বলেন, আপনাদের সন্তানদের শিক্ষিত করতে হলে লেখা পড়ার কোন বিকল্প নেই। এজন্য প্রত্যেক অভিভাবকগণ তাদের সন্তানদের নিয়মিত বিদ্যালয়ে পাঠানোর জন্য বিশেষভাবে অনুরোধ করেন। তিনি আরো বলেন, আগামী দিনের ভবিষ্যত এই প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরাই শিক্ষিত হয়ে দেশ, জাঁতি ও সমাজের জন্য ভূমিকা রাখবে বলে তিনি এমনটাই আশাবাদ ব্যক্ত করেন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ আনিসুর রহমান আনিস, সাংগঠনিক সম্পাদক মাহদী হাসান মেহেদী, কৃষকলীগ নেতা মোঃ লুৎফর রহমান, কাওয়াপেচী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা, ইউপি সদস্য লাহব্বান মিয়া, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান প্রমুখ।
বক্তব্য শেষে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলামসহ অন্যান্য অতিথিগণ ওই বিদ্যালয়ের ১০৮ জন ছাত্রছাত্রীদের মাঝে নতুন পোষাক বিতরণ করেন। এ সময় ওই বিদ্যালয়ের পোষাক সরবরাহকারী প্রতিষ্ঠান সেঞ্চুরী টেইলার্সের মালিক মোঃ আঃ জলিল, ছাত্রছাত্রীদের অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।