Friday, July 5, 2024
Homeজামালপুরসরিষাবাড়ীতে শেখ হাসিনার ঈদ উপহার শুকনা খাবার বিতরণ

সরিষাবাড়ীতে শেখ হাসিনার ঈদ উপহার শুকনা খাবার বিতরণ

সরিষাবাড়ী সংবাদদাতা : জামালপুরের সরিষাবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার শুকনা খাবার বিতরণ করা হয়েছে। গত শনিবার ২২ জুন সকাল সাড়ে ১০ টায় সরিষাবাড়ী উপজেলা অডিটোরিয়াম হল রুমে আলোচনা সভা শেষে এই খাবার বিতরন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।
জানা যায়,প্রধানমন্ত্রীর পক্ষে ২০২৩ -২৪ অর্থ বছরের দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের খাদ্য সহায়তায় ৫ শতাধিক অসহায়, দুস্থ এবং গরীবদের মধ্যে এ শুকনা খাবার বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, লবন ১ কেজি, চিনি ১ কেজি,সয়াবিন তেল ১ লিটার, মরিচের গুড়া ১০০ গ্রাম, হলুদের গুড়া ২০০ গ্রাম, ধনিয়া গুড়া ১০০ গ্রাম ছিল।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিলের সার্বিক তত্বাবধান ও সঞ্চালনায় সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য প্রিন্সিপাল আবদুর রশিদ, পৌর মেয়র মনির উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আল আমিন হোসাইন শিবলু, সরিষাবাড়ী থানার ওসি তদন্ত ফয়সাল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি এমএ গণি,সদস্য আইনজীবী শহিদুল ইসলাম, প্রচার ও প্রচারণা সম্পাদক শফিকুল ইসলাম,
সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম নিটুল, উপজেলা আওয়ামী লীগ এর সদস্য বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, পৌর আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, সরিষাবাড়ী কলেজের অধ্যাপক রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা শিখা, পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনবাণী ও আলোচিত জামালপুর পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান সহ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments