‘তুমিই হতে পারো একমাত্র শেখ, যে কখনো পালাবে না’

বাগদানের এক বছর পূর্ণ হলো ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ও তার স্বামী শেখ রেজওয়ানের। গত বছরের ১১ আগস্ট ঘরোয়া আয়োজনে তাদের আকদ সম্পন্ন হয়েছে। 

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি। গত বছরই সেরে ফেলেন বাগদানপর্ব। এক বছর পূর্তিতে জীবনের বিশেষ এই দিনটি স্মরণ করেছেন তাসনিয়া ফারিণ। 

রোববার (১১ আগস্ট) প্রথম প্রহরেই স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে ৫টি ছবি নিজের ফেসবুক পেজে প্রকাশ করেন এই অভিনেত্রী। ঠিক এক বছর আগে বাগদানের দিনেই তোলা হয় এই ছবিগুলো। 

স্বামীর সঙ্গে সেই ছবি প্রকাশ করে মজাদার এক ক্যাপশন দিয়েছেন এই অভিনেত্রী। যেখানে তিনি লিখেছেন, ‘তুমিই হতে পারো একমাত্র শেখ, যে কখনো পালাবে না’। 

এরপর বাগদানের এক বছর পূর্তিতে স্বামীকে শুভেচ্ছা জানান ফারিণ। লেখেন, ‘সুখের এক বছর।’ পাশাপাশি উল্লেখ করেন, ছবিগুলো তাদের বাগদানের দিনেই তোলা। 

খুব অল্প বয়সেই শেখ রেজওয়ানের সঙ্গে সম্পর্কে জড়ান ফারিণ। তাদের বন্ধুত্ব ও ভালোবাসার সম্পর্কের বয়স সাড়ে ৮ বছর। বাগদানের মধ্য দিয়ে সেই প্রেম পরিণয়ের প্রথম ধাপে পা রাখলো।

গত বছর স্বামীর প্রশংসা করে নিজেকে ভাগ্যবতী উল্লেখ করে এই অভিনেত্রী বলেছিলেন, ‘আমার কাছে এখনও অবিশ্বাস্য লাগছে, আমি একজন স্বামী পেয়েছি। আমার মনে হচ্ছে, আমি সবচেয়ে ভাগ্যবতী মেয়ে। শেখ রেজওয়ান, ধন্যবাদ আমাকে বিয়ে করার জন্য। আমি তোমাকে ভালোবাসি, এবং সারাজীবন তোমাকেই লালন করবো।’