জামালপুরে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

আসমাউল আসিফ : বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা ও র‌্যালি করেছে জেলা মহিলা দল।

সোমবার সকালে শহরের স্টেশন রোডে বিএনপি অফিসের সামনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী মোড়ে গিয়ে শেষ হয়।

জেলা মহিলা দলের সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগের সহসাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

প্রধান অতিথি মামুন বলেছেন, সুদুর লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সারা বাংলাদেশের দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত রেখেছেন, ঐক্যবদ্ধ রেখেছেন। তারেক রহমানের নেতৃত্বেই ১৭ বছর হামলা-মামলা, জেল-জুলুম, গুম, খুন সহ্য করে গণতন্ত্রের মুক্তির সংগ্রাম করেছি। হাজার হাজার নেতাকর্মীদের হারিয়ে, অসংখ্য নেতাকর্মীরা জেলখানায় বন্দি থাকা অবস্থায় স্বৈরাচার পতনের আন্দোলন করেছি। ছাত্র-জনতার আন্দোলনে তারেক রহমানের নির্দেশে বিএনপির সমর্থনে সাধারণ মানুষের অংশগ্রহণে গণ-অভ্যুত্থানের মধ্য দিয়ে শেখ হাসিনা পদত্যাগ করে পালিয়ে যেতে বাধ্য হয়েছে।

সভায় আরও বক্তব্য রাখেন, জেলা মহিলা দলের সহসভানেত্রী এডভোকেট দিলরুবা বেগম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা ছাইদা বেগম, জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদিকা শামীমা বেগম রুবী, মহিলা দল নেত্রী সুবর্না, পিয়ারা হায়দার, প্রমুখ।