জামালপুরে শিক্ষার্থীকে দেশী অস্ত্র দিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা : জামালপুরে জিলা স্কুলের প্রভাতি শাখার দশম শ্রেনীর মেধাবী শিক্ষার্থী সৈয়দ রবিউল সানি তুর্যকে নির্মম ভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহস্পতিবার ১৯সেপ্টেম্বর দুপুরে শহরের জিলা স্কুলের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মেধাবী ছাত্র তুর্যকে আহত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। দশম শ্রেনীর শিক্ষার্থী সৈয়দ রবিউল সানি তূর্যকে গত বুধবার আনুমানিক বিকেল সাড়ে ৫টায় শহরের বকুল তলা সামনে দিয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় আগে থেকে উৎপেতে থাকা একই স্কুলের ৮ম শ্রেনীর শিক্ষার্থী ইকবাল হোসেন পূর্ণ পাবলিক লাইব্রেরির ভিতরে টেনে নিয়ে দেশীয় ধারালে অস্ত্র দিয়ে নির্মম ভাবে মুখে ও বুকে আঘাত করলে সৈয়দ রবিউল সানি তুর্য রক্তাক্ত অবস্থায় মারাত্মক আহত হয়। পরে আহত তুর্যকে চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এঘটনায় সাধারণ শিক্ষার্থীরা অবিলম্বে অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আহ্বান জানান। অবিলম্বে স্কুল কর্তৃপক্ষকে প্রাতিষ্ঠানিক ব্যবস্থা নেয়ার জন্য আহ্বান করেছেন। কোন কারনে কালক্ষেপণ করলে আগামী দিনে আরো বড় ধরনে কর্মসুচি দেবে বলে মানববন্ধন থেকে জানিয়েছেন। এসময় বক্তব্য রাখেন, রিদোয়ান খন্দকার মাহিন, ফারহান সাবিত ভুবন, রাহিমু, মাহমুদুল হাসান, সৈয়দ তানভীরসহ আরো অনেকেই।