রণবীরের গোপন অ্যাকাউন্ট ফাঁস করলেন মা নীতু কাপুর

বলিউড অভিনেতা রণবীর কাপুরকে নিয়ে অনুরাগীদের চর্চার শেষ নেই। কখনও ছবির জন্য, আবার কখনও অভিনেতার প্রেমিকাদের তালিকার জন্যও। কিন্তু সকল বিষয়ে নিজেকে আড়াল রাখতেই পছন্দ করেন রণবীর। তাই সামাজিক মাধ্যমে তার নামে ভেরিফায়েড কোনো অ্যাকাউন্টও নেই। তবে শোনা যায়, অন্যান্য অভিনেতাদের জীবন কেমন চলছে, তার ওপর নজরদারি করতে একটা গোপন অ্যাকাউন্ট ব্যবহার করেন তিনি।

রণবীরের গোপন অ্যাকাউন্ট নিয়ে অনুরাগীদের কৌতূহল বহুদিন ধরেই। কী নামে রয়েছে রণবীরের সেই গোপন অ্যাকাউন্ট? সেই গোপন তথ্যই ফাঁস হল! অভিনেতার মা নীতু কাপুর নিজেই ফাঁস করলেন এ তথ্য।

২৮ সেপ্টেম্বর, রণবীরের জন্মদিন। ছেলেকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে ইনস্টাগ্রামে পোস্ট করেন নীতু। সেখানেই একটি অ্যাকাউন্টকে ট্যাগ করেন তিনি।  অ্যাকাউন্টের নাম ‘আরকেস’। রণবীরও বলিউড মহলে ‘আরকে’ নামে পরিচিত।

এই নামের অ্যাকাউন্ট দেখেই নেটাগরিকেরা প্রশ্ন তোলেন, এটিই কি রণবীরের সেই গোপন অ্যাকাউন্ট? যেখান থেকে তিনি সকলের ওপরে গোপনে নজরদারি চালান? দেখা যায়, এই অ্যাকাউন্ট অনুসরণ করেন আলিয়া ভাটও।

তবে, এটি রণবীরের সেই গোপন অ্যাকাউন্ট নয়। তার জুতার ব্র্যান্ডের নাম ‘আরকেস’। সম্প্রতি উদ্যোক্তা হিসেবে নিজের জুতার ব্র্যান্ড বাজারে এনেছেন রণবীর কাপুর।

উল্লেখ্য, আগামীতে রামের চরিত্রে দেখা যাবে রণবীরকে। সেই ছবি নিয়ে তার ব্যস্ততা চলছে। রণবীরের বিপরীতে সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। এ ছাড়াও সঞ্জয় লীলা ভানসালির ছবি ‘লাভ অ্যান্ড ওয়ার’ ছবিতে কাজ করছেন তিনি। তার সঙ্গে রয়েছে ভিকি কৌশল ও আলিয়া ভাটও।