রৌমারীতে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই : থানায় অভিযোগ

রৌমারী সংবাদদাতা ; রৌমারীতে শত্র“তার জেরে কাকড়া গাড়ি মালিক ব্যবসায়ীকে মারপিট ও টাকা ছিনতাইয়ের ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে রৌমরী থানায়।
অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বন্দবেড় ইউনিয়নের পুড়ারচর গ্রামের ফজলুল হক (৪৫) একজন কাকড়া গাড়ির ব্যবসায়ী। টালুয়ারচর গ্রামের মৃত মকমত আলীর ছেলে কলিম উদ্দিন ও সলিম উদ্দিনের সাথে দীর্ঘদিনের টাকা পয়সা লেনদেন নিয়া বিরোধ চলে আসছিল। স্থানীয় ভাবে এ নিয়ে অনেকবার সমাধানের চেষ্টা করলেও অভিযুক্তরা সমাধান মানেন নি বরং তাকে ক্ষতি করার জন্য ওৎপেতে ছিল। গত ৩০ সেপ্টেম্বর সোমবার দুপুরের দিকে রৌমারী উত্তর পাড়া গ্রামের আসমত আলীর ছেলে কমর উদ্দিনের পাওনা ১ লাখ ৫০ হাজার টাকা পড়নের লুঙ্গির পেচে করে টালুয়ারচর গ্রামের সামন দিয়ে ১৫০ সিসি ডাবল ডিক্স পালসার মোটর সাইকেল যোগে আসার সময় ওৎপেতে থাকা কলিম উদ্দিন, সলিম উদ্দিন ও অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসীরা হাতে লাঠি সোঠা ও লোহার রড নিয়া পথ রোধে আটক করে। পরে অকথ্য ভাষায় গালি গালাজ শুরু করলে ফজলুল বাধা নিশেধ করলে ক্ষিপ্ত হয়। এমতাবস্থায় তার উপর এলোপাথারী মারপিট করে গুরুতর আহত করলে মাটিতে লুটিয়ে পড়ে। এ সুযোগে ফজলুল হকের নিকট লুঙ্গির কোচে থাকা ১লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ফজলুল হককে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করেন।
ফজলুল হকের ছেলে জুয়েল রানা বলেন, টালূয়ারচর গ্রামের মকমত আলীর ছেলে কলিম উদ্দিন সলিম উদ্দিনের সাথে টাকা লেনদেন নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল। উত্তর পাড়া গ্রামের আসমত আলীর ছেলে কমর উদ্দিনের পাওনা ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে তাকে দেয়ার জন্য টালুয়ারচর গ্রামের ভেতর দিয়ে মটর সাইকেল যোগে যাওয়ার সময় ওৎপেতে থাকা তারা পথরোধ করে এলোপাথারি মারপিট করে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ বিষয়ে রৌমারী থানায় মারপিট ও টাকা ছিনতাইয়ে ঘটনায় একটি অভিযোগ দেয়া হয়েছে।
রৌমারী থানার এসআই মোসাদ্দেকুর রহমান বলেন, আমি অভিযোগ পেয়েছি, তবে তদন্ত চলমান রয়েছে। তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।