রৌমারীতে নবাগত ওসি’র সাথে সাংবাদিকের মতবিনিময় সভা

রৌমারী সংবাদদাতা : রৌমারী থানার নবাগত অফিসার ইনচার্জ মামুনুর রশিদের সাথে রৌমারী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবাগত অফিসার ইনচার্জ মামুনুর রশিদ গত ১ অক্টোবর রৌমারী থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। তিনি দায়িত্ব গ্রহনের ৭ দিনের মাথায় গতকাল সোমবার ৭ অক্টোবর অফিসার ইনচার্জ অফিস কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করেন।
নবাগত ওসির সাংবাদিকদের সাথে ঘন্টা ব্যাপি আলোচনায় রৌমারী’র আইনশৃঙ্খলা, সীমান্তে মাদক চোরাচালানসহ নানা বিষয়ে স্থান পায়। তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। মতবিনিমিয় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও নয়াদিগন্ত প্রতিনিধি মোস্তাফিজুর রহমান তারা, সহ-সভাপতি ও বাংলা টিভি প্রতিনিধি মাজহারুল ইসলাম, সহ-সভাপতি আকতারুজ্জামান, সাধারণ সম্পাদক ও করতোয়া প্রতিনিধি শওকত আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি মাসুদ পারভেজ রুবেল, কোষাধক্ষ্য ও স্বদেশ বিচিত্রা প্রতিনিধি আকতার হেসেন, সদস্য ও স্বাধীনমত আয়নাল হক, শাহ আলম, প্রতিদিনের কাগজ প্রতিনিধি শহিদুল্লাহ কায়সার লেবু ও আব্দুল খালেকসহ প্রেসক্লাবের অন্যান্য সংবাদ কর্মি। প্রেসক্লাবের সভাপতি সম্পাদকসহ ওসির সাথে মতবিনিময়কালে রৌমারী’র সীমান্তে চোরাচালান, আইন শৃঙ্খলাসহ সার্বিক বিষয়ে রৌমারী’র অবহেলিত মানুয়ের সাথে সৌজন্য মুলক আচরণের মাধ্যমে এলাকায় শান্তি প্রতিষ্ঠার পরামর্শ প্রদান করেন।
সর্বশেষ নবাগত ওসির ঘন্টাব্যাপি সৌহাদ্যপুর্ণ আলোচনায় সাংবাদিকদের সাথে সৌহার্দ্যের সৃষ্টি হয় এবং উভয় মিলে রৌমারীকে দুর্নীতি ও মাদক মুক্ত রৌমারী গড়ার প্রত্যয় ব্যাক্ত করেন।