Friday, May 10, 2024
Homeজামালপুরএফডিসিসহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুর জেলা প্রেসক্লাবের প্রতিবাদ সমাবেশ

এফডিসিসহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুর জেলা প্রেসক্লাবের প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার : এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা ও দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ করেছে জামালপুর জেলা প্রেসক্লাব।
শনিবার দুপুরে শহরের তমালতলাস্থ জামালপুর জেলা প্রেসক্লাব প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যায়যায়দিনের সাংবাদিক ইউসুফ আলীর সভাপতিত্বে সনাক সভাপতি শামীমা খান, সুইড জামালপুরের সাধারণ সম্পাদক অজয় কুমার পাল, ভাষা সৈনিক ও ভাষা সংগ্রামী মতি মিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক একেএম আশরাফুজ্জামান স্বাধীন, টিআইবির এরিয়া কো-অর্ডিনেটর আরিফ হোসেন, বাংলাটুডে২৪ ডটকমের নির্বাহী সম্পাদক মুকুল রানা, এসএ টিভি ও বাংলাদেশ বেতারের সাংবাদিক ফজলে এলাহী মাকাম, আজকের জামালপুরের নির্বাহী সম্পাদক মোস্তাফিজুর রহমান কিছুলু, নিউজ২৪ টিভির তানভীর আজাদ মামুন, দীপ্ত টিভি ও দেশরূপান্তরের তানভীর আহমেদ হীরা, এনটিভি ও খবরের কাগজের আসমাউল আসিফ, এনটিভির সিনিয়র ভিডিও জার্নালিস্ট হেলাল আহমেদ সজিব, ডেইলী নিউ নেশন ও ইত্তেফাকের শাহ্ জামাল, আমাদের সময়ের আতিকুল ইসলাম রুকন, দৈনিক বাংলার খন্দকার রাজু আহমেদ ফুয়াদ, আনন্দ টিভির বাহাউদ্দিন খান, দৈনিক জনবাণীর এম কাউছার সৌরভ, দৈনিক যায়যায়দিনের মোস্তাসিন বিল্লাহ, মানবকন্ঠের খাদেমুল ইসলাম আবেদ প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা এফডিসিতে হামলা চালিয়ে ২২ জন সাংবাদিককে গুরুত্বর আহত করার প্রতিবাদ জানিয়ে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান। এছাড়াও সাংবাদিকদের হত্যা, নির্যাতনের কোন বিচার না হওয়ায় দিন দিন গণমাধ্যমকর্মীদের উপর হামলার ঘটনা বাড়ছে, তাই সাংবাদিকদের নিরাপত্তা প্রদান, হত্যা ও নির্যাতনের বিচার দাবি করেন বক্তারা।

Most Popular

Recent Comments