Monday, May 6, 2024
Homeজামালপুরজামালপুরে হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

জামালপুরে হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার নওশের হত্যা মামলার আসামি রহমতুল্লাহ রিমুর বিচার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিহতর পরিবার। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে জামালপুর প্রেস ক্লাবের হলরুমে এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে নিহত সার ও কীটনাশক ব্যবসায়ী নওশের আলীর বড় ছেলে মো. আব্দুল্লাহ লিখিত বক্তব্যে বলেন, ২০২০ সালের ২৫ এপ্রিল জমি জমার বিষয় কে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বালিজুড়ি বাজারের ঠাকুরবাড়ি মোড় এলাকায় তার বাবা নওশের আলীর উপর হামলা করেন তালিকাভুক্ত আসামি রায়হান রহমতুল্লাহ রিমুর নেতৃত্বে তার ক্যাডার বাহিনী রিমন, রবিউল ইসলাম, রায়হান, কিবরিয়া বায়েজিদ আবুল হোসেনসহ বেশ কয়েকজন তার বাবার উপর এই বর্বর হামলা করেন। হামলার পর তার বাবাকে মুমূর্ষ অবস্থায় চিকিৎসার জন্য প্রথমেই জামালপুর জেনারেল হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

সংবাদ সম্মেলনে আব্দুল্লাহ জানান, তার বাবার মৃত্যু পর আট জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয় কিন্তু উচ্চ আদালত থেকে জামিনে এসে তাদের পরিবারের লোকজনদের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করে আসছেন। বর্তমানে তারা জীবন নিরাপত্তাহীনতায় ভুগছেন।
 
সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আওয়ামী লীগ নেতা রায়হান রহমতুল্লাহ রিমুসহ সব আসামির বিচার ও ফাঁসি দাবি জানায় নিহত ব্যবসায়ী নওশের আলীর পরিবার।

Most Popular

Recent Comments