Sunday, May 19, 2024
Homeশিক্ষালক্ষ্মীপুরে দুদকের শিক্ষা বৃত্তি প্রদান

লক্ষ্মীপুরে দুদকের শিক্ষা বৃত্তি প্রদান

অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ১০টি শিক্ষা বৃত্তি প্রদান ও লক্ষ্মীপুর জেলার ৫টি দুর্নীতি প্রতিরোধ কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (৬ মে) দুদকের লক্ষ্মীপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে চাঁদপুর দুদকের জেলা কার্যালয় ও লক্ষ্মীপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ উদ্যোগে ওই অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে চাঁদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক মো. মাসুদুর রহমান প্রধান অতিথি হিসেবে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের শিক্ষা বৃত্তি প্রদান করেন। এসময় তিনি দুর্নীতি বিরুদ্ধে অবস্থান নিয়ে জীবন গঠন ও নীতি নৈতিকতা সম্পন্ন সুনাগরিক হিসেবে গড়ে ওঠার লক্ষ্যে দিকনির্দেশনা ও অনুপ্রেরণা প্রদান করেন।

অনুষ্ঠানের ২য় পর্যায়ে লক্ষ্মীপুর জেলার দুর্নীতি প্রতিরোধ কমিটিগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মাসুদুর রহমান প্রতিরোধ কমিটির কার্যক্রমকে আরও ত্বরান্বিত করতে কমিশনের দিকনির্দেশনা পৌঁছে দেন। এ ছাড়া দুর্নীতি প্রতিরোধে নতুন নতুন ধারণা সংযোজন, সততা সংঘ গঠন ও সততা স্টোর পরিদর্শন করা সম্পর্কে গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে দুদক চাঁদপুরের সহকারী পরিচালক আজগর হোসেন ও লক্ষ্মীপুর সদর, রায়পুর, রামগঞ্জ, কমলনগর, রামগতি উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments