ঢাকা   মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে র‌্যাবের অভিযানে এক ভুয়া চিকিৎসক গ্রেফতার (জামালপুরের খবর)        মেলান্দহ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা (জামালপুরের খবর)        জামালপুরে শিশু নির্যাতন কারী উজ্জলের শাস্তির দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ (জামালপুরের খবর)        রাজিবপুরে বাল্য বিবাহ প্রতিরোধ এর উপর আলোচনা সভা (জেলার খবর)        মেলান্দহে ভাতার বই বিতরণ অনুষ্ঠান (জামালপুরের খবর)        সরিষাবাড়ি যুব উন্নয়ন অফিসের উদ্যোগে সপ্তাহব্যাপি যুব প্রশিক্ষণ শুরু (জামালপুরের খবর)        রৌমারীতে নৌকাবাইচ খেলা অনুষ্ঠিত (জেলার খবর)        ঠাকুরগাঁওয়ে স্বামীকে হত্যার পর থানায় ফোন করে স্ত্রীর আত্মসমর্পণ (জেলার খবর)        সরকারি বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগে হাজার হাজার কোটি টাকার অনিয়ম (জাতীয়)        উন্নয়ন ও স্বাধীনতার পক্ষে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর (জাতীয়)      

অবশেষে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Logo Missing
প্রকাশিত: 09:44:24 pm, 2018-10-02 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

সাত বছরের সম্পর্কের পর বিয়ের পিঁড়িতে বসছেন টালিউডের জনপ্রিয় দুই তারকা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছিলেন, আগামি এক বছরের মধ্যেই বিয়ে করবেন তারা। কিন্তু ঐন্দ্রিলা হেসে বলেছিলেন- অঙ্কুশ কেন বিয়ের কথা বলল জানি না। ওর সব বান্ধবীর বিয়ে হয়ে গেছে তো, তাদের ছেলেমেয়েরা অঙ্কুশকে কাকু বলে ডাকছে।
তাই হয়তো ওর মনে হয়েছে এবার বিয়ে করা দরকার। এদিকে টলি ইন্ডাস্ট্রিতে গুঞ্জন- আগামি ফেব্রয়ারির শেষের দিকে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ২০ ফেব্রুয়ারি প্রথমে রেজিস্ট্রি, তার পর সামাজিকভাবে অনুষ্ঠান করে বিয়ে করবেন তারা। এরইমধ্যে নিজেদের বিয়ের প্রস্তুতিও শুরু করেছেন এ দুই তারকা।