ঢাকা   রবিবার ১৬ জুন ২০১৯ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  নাটোরে হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা (জেলার খবর)        উগ্র সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণ না করলে উন্নয়ন থমকে যাবে: মেয়র খোকন (ঢাকা)        শিক্ষার উন্নয়নে সীমিত সম্পদের সর্বোচ্চ ব্যবহারের ওপর গুরুত্ব শিক্ষামন্ত্রীর (শিক্ষা)         ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা যশোরে পৌঁছেছে (জেলার খবর)        ৫ লাখ ২৩ হাজার কোটি টাকার বাজেট পেশ (জাতীয়)        বাজেট দিতে হাসপাতাল থেকেই সংসদে গেলেন অসুস্থ অর্থমন্ত্রী (জাতীয়)        চট্টগ্রামে কৃত্রিম পরিবেশে জন্মালো ২৬টি অজগর ছানা (চট্রগ্রাম)        শেখ হাসিনার নির্বাচিত উক্তি নিয়ে দু’টি বইয়ের মোড়ক উন্মোচন (জাতীয়)        রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু না হওয়ায় জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ (জাতীয়)         বেনাপোলে একদিনে রেকর্ড পরিমাণ আমদানি পণ্যের চালান (জেলার খবর)      

৩০ বার লুক পরিবর্তন!

Logo Missing
প্রকাশিত: 09:22:31 pm, 2018-10-03 |  দেখা হয়েছে: 3 বার।

আজ ডেক্স

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জানভি কাপুর। ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। এতে একজন রাজস্থানি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমার সংলাপের জন্য ভাষার দিকে বেশ জোর দিয়েছেন জানভি। পাশাপাশি পর্দায় চরিত্রটি ফুটিয়ে তুলতে লুক নিয়েও কাজ করেছেন এ অভিনেত্রী। চরিত্রটির সঙ্গে মানিয়ে নিতে ৩০ বার লুক পরিবর্তন করেছেন শ্রীদেবী কন্যা।
সম্প্রতি একটি ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে জানভি কাপুর জানান, সিনেমাটির জন্য ডিজাইনার মনীশ মালহোত্রা প্রায় ৩০ বার তার লুক পরিবর্তন করেন। এ অভিনেত্রী বলেন, ‘আমি যখন তার (মনীশ মালহোত্রা) বাড়িতে পোশাকের জন্য যাই তখন খুবই উচ্ছ্বসিত ছিলাম। সব পোশক তৈরি করা এবং সেগুলো তাকের উপর ছিল। মা শুটিংয়ের জন্য তার কাছ থেকে পোশাক তৈরি করে নিত, কিন্তু পেশাগত দিক থেকে এটি ছিল তার কাছ থেকে তৈরি করা আমার প্রথম পোশাক। এটি অন্যরকম একটি মুহূর্ত ছিল। আমার মনে হয় আমরা সেদিন ৩০ বার লুক পরিবর্তন করে দেখেছি।’ ২১ বছর বয়সি এ অভিনেত্রী জানান, ধড়ক সিনেমায় তার লুক ঠিক করার জন্য মনীশ খুব নিখুঁতভাবে কাজ করেছেন। জানভি আরো বলেন, ‘জয়পুরের স্থানীয় একজন মেয়ের দৃষ্টিভঙ্গিতে তিনি পোশাক তৈরি করেছেন। সালোয়ার কামিজে অনেক বেশি ঘেরা ছিল যেন সেখানে বেশি ফেব্রিক ব্যবহার করা যায়। এটি খুব নিখুঁত কাজ। আমি সবকিছুই তার হাতে ছেড়ে দিয়েছিলাম কারণ জানতাম এ ব্যাপারে তার চেয়ে অভিজ্ঞ আর কেউ নেই।’২০১৬ সালের ব্লকবাস্টার হিট মারাঠি ভাষার সাইরাত সিনেমার হিন্দি রিমেক ধড়ক। করন জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক খাইতান। এতে জানভির বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার।