ঢাকা   ২০ ফেব্রুয়ারী ২০১৯ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ইয়েমেন যুদ্ধের মধ্যে ১৮০ কোটি ডলারের মার্কিন অস্ত্র কিনল আবু ধাবি (আন্তর্জাতিক)        নিয়ন্ত্রণ হারিয়ে বিয়েবাড়িতে ট্রাক, নিহত ১৩ (আন্তর্জাতিক)        কাশ্মিরে অস্ত্র হাতে তুলে নিলেই গুলির নির্দেশ (আন্তর্জাতিক)        সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি (আন্তর্জাতিক)        আমাদের সকল প্রচেষ্টা ও প্রয়াস সার্থক হয়েছে: সিইসি (জাতীয়)        সততাই আমাদের সরকারের মূল চালিকাশক্তি: প্রযুক্তিমন্ত্রী (রাজনীতি)         শাজাহান খানের নেতৃত্বে সড়কে শৃঙ্খলার কমিটি হাস্যকর: রিজভী (রাজনীতি)        উপজেলা নির্বাচন জৌলুস হারাতে বসেছে: ইসি মাহবুব (জাতীয়)        সংবাদমাধ্যমের আরো দায়িত্বশীল হওয়া প্রয়োজন: তথ্যমন্ত্রী (জাতীয়)        শহীদ মিনারে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: আছাদুজ্জামান (জাতীয়)      

৩০ বার লুক পরিবর্তন!

Logo Missing
প্রকাশিত: 09:22:31 pm, 2018-10-03 |  দেখা হয়েছে: 3 বার।

আজ ডেক্স

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জানভি কাপুর। ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। এতে একজন রাজস্থানি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমার সংলাপের জন্য ভাষার দিকে বেশ জোর দিয়েছেন জানভি। পাশাপাশি পর্দায় চরিত্রটি ফুটিয়ে তুলতে লুক নিয়েও কাজ করেছেন এ অভিনেত্রী। চরিত্রটির সঙ্গে মানিয়ে নিতে ৩০ বার লুক পরিবর্তন করেছেন শ্রীদেবী কন্যা।
সম্প্রতি একটি ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে জানভি কাপুর জানান, সিনেমাটির জন্য ডিজাইনার মনীশ মালহোত্রা প্রায় ৩০ বার তার লুক পরিবর্তন করেন। এ অভিনেত্রী বলেন, ‘আমি যখন তার (মনীশ মালহোত্রা) বাড়িতে পোশাকের জন্য যাই তখন খুবই উচ্ছ্বসিত ছিলাম। সব পোশক তৈরি করা এবং সেগুলো তাকের উপর ছিল। মা শুটিংয়ের জন্য তার কাছ থেকে পোশাক তৈরি করে নিত, কিন্তু পেশাগত দিক থেকে এটি ছিল তার কাছ থেকে তৈরি করা আমার প্রথম পোশাক। এটি অন্যরকম একটি মুহূর্ত ছিল। আমার মনে হয় আমরা সেদিন ৩০ বার লুক পরিবর্তন করে দেখেছি।’ ২১ বছর বয়সি এ অভিনেত্রী জানান, ধড়ক সিনেমায় তার লুক ঠিক করার জন্য মনীশ খুব নিখুঁতভাবে কাজ করেছেন। জানভি আরো বলেন, ‘জয়পুরের স্থানীয় একজন মেয়ের দৃষ্টিভঙ্গিতে তিনি পোশাক তৈরি করেছেন। সালোয়ার কামিজে অনেক বেশি ঘেরা ছিল যেন সেখানে বেশি ফেব্রিক ব্যবহার করা যায়। এটি খুব নিখুঁত কাজ। আমি সবকিছুই তার হাতে ছেড়ে দিয়েছিলাম কারণ জানতাম এ ব্যাপারে তার চেয়ে অভিজ্ঞ আর কেউ নেই।’২০১৬ সালের ব্লকবাস্টার হিট মারাঠি ভাষার সাইরাত সিনেমার হিন্দি রিমেক ধড়ক। করন জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক খাইতান। এতে জানভির বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার।