ঢাকা   রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বিজয় দিবসে যান চলাচলে ডিএমপির নির্দেশনা (জাতীয়)        ড. কামালের আচরণ ষড়যন্ত্রের একটি অংশ: স্বরাষ্ট্রমন্ত্রী (রাজনীতি)        নির্বাচনী প্রচারণায় বুধবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী (রাজনীতি)        লালমনিরহাট সীমান্তে রাবার বুলেটে ৪ বাংলাদেশি আহত, বিএসএফের দুঃখ প্রকাশ (জেলার খবর)         ভাষাসৈনিক বিমল রায় চৌধুরী আর নেই (জাতীয়)         বিজয় দিবস উপলক্ষে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ (জাতীয়)        আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ মঙ্গলবার (রাজনীতি)         সন্ত্রাস করলে কোনো দলই ছাড় পাবে না: ইসি রফিকুল (জাতীয়)        স্বরূপে ফিরতে পারেননি ড. কামাল: ওবায়দুল কাদের (রাজনীতি)        শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকব: ফখরুল (রাজনীতি)      

প্রতারণার অভিযোগ: নেতানিয়াহুর স্ত্রী আদালতে

Logo Missing
প্রকাশিত: 05:41:20 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

প্রতারণার অভিযোগে একটি মামলায় ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহুর স্ত্রী সারা নেতানিয়াহুকে প্রথমবারের মত আদালতে হাজির করা হয়েছে।
সারা ও অন্য একজন সরকারি কর্মীর বিরুদ্ধে দিনের পর দিন রেস্তোরাঁ থেকে খাবার অর্ডার করে প্রতারণার মাধ্যমে সরকারি তহবিল থেকে এক লাখ মার্কিন ডলার বেশি অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ আনা হয়েছে, খবর বার্তা সংস্থা রয়টার্সের।
ইসরায়েলের আইন অনুযায়ী, সরকারিভাবে বাড়িতে রান্নার লোক নিয়োগ দেওয়া হলে রেস্তোরাঁ থেকে খাবার আনানো নিষেধ।
সারা তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। দোষী সাব্যস্ত হলে তার সর্বোচ্চ পাঁচ বছরের কারাদ- হতে পারে।
রোববার সারাকে যখন আদালতে আনা হয় তখন চিন্তিত দেখাচ্ছিল তাকে। এ সময় সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেননি তিনি।
এদিন জনাকীর্ণ আদালতকক্ষে নিজের আইনজীবীদের পেছনে একটি বেঞ্চে বসে ছিলেন সারা।
স্ত্রীর বিরুদ্ধে এ অভিযোগকে ‘হাস্যকর’ এবং ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নেতানিয়াহু; দুর্নীতির অভিযোগে যার বিরুদ্ধেও তদন্ত চলছে।