ঢাকা   মঙ্গলবার ০২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

মির্জা ফখরুল চিরায়ত ভঙ্গিতে মিথ্যাচার করে চলেছেন : সেতুমন্ত্রী

Logo Missing
প্রকাশিত: 12:37:53 am, 2020-04-27 |  দেখা হয়েছে: 5 বার।

আ.জা. ডেক্স:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা সংকট মোকাবেলার শুরু থেকেই আমরা দল-মত নির্বিশেষে সকলের সহযোগিতা চেয়েছি। বিএনপি শুরুতে ছিল শীতনিদ্রায়, হঠাৎ জেগে তারা আবিষ্কার করেছে সরকারের 'একলা চলা' নীতি। আমি মির্জা ফখরুল সাহেবকে বলতে চাই, সংকটে পতিত মানুষের জন্য আপনারা এ পর্যন্ত কী করেছেন? করোনার বিরুদ্ধে কী করেছেন আপনারা? গতকাল রোববার জাতীয় সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব সরকারের সমালোচনা করতে গিয়ে তথ্য-প্রমাণ ছাড়া চিরায়ত ভঙ্গিতে মিথ্যাচার করে চলেছেন। এখন বলছেন, সরকার নাকি তথ্য গোপন করছে। আমি উনাকে বলতে চাই, কী তথ্য গোপন করেছে তা তো আপনি বললেন না। অভিযোগ করার আগে নির্ভুল তথ্য আপনার হাজির করা উচিত ছিল। স্বচ্ছতা জবাবদিহিতার সঙ্গে জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন, এটাই আপনাদের গাত্রদাহের কারণ।

তিনি বলেন, করোনা নিয়ে সরকার নাকি তথ্য গোপন করছে, কী গোপন করছে তা পরিষ্কারভাবে বলা উচিত ছিল মির্জা ফখরুলের। করোনা সংকট একটি বৈশ্বিক দুর্যোগ, এখানে তথ্য লুকোচুরির কোনো বিষয় নেই। বর্তমান বিশ্বে তথ্য লুকোচুরির কথা হাস্যকর। এ তিনি আরো বলেন, বর্তমান বিশ্বে তথ্য লুকানোর কোনো সুযোগও নেই। আপনারা করোনা নিয়েও পুরনো নালিশের রাজনীতি শুরু করেছেন। আমরা এখন আহবান জানাই, এই দুর্যোগ মোকাবেলায় ইতিবাচক ভূমিকা নিয়ে আসুন। নেতিবাচক ও গুজব নির্ভর রাজনীতি পরিহার করুন। তিনি বলেন, এটা কোনো রাজনৈতিক সংকট নয়, এটা করোনা সংকট। এখন দরকার করোনা যোদ্ধা, যারা সত্যিকারের করোনা যোদ্ধা, ডাক্তার নার্স টেকনিশিয়ান যারা ফ্রন্টলাইনে যুদ্ধ করছে দল-মত নির্বিশেষে তাদের সবাইকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বাত্মক করোনা যুদ্ধ চালিয়ে যাচ্ছেন।

সেতুমন্ত্রী রমজান মাসে এক শ্রেণির মুনাফাখোর, মজুতদার বাজার অস্থিতিশীল করতে চায়, সরকার এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে বলেও হুঁশিয়ার করেন।