Thursday, July 18, 2024
Homeখেলাধুলাকেমন আছেন মুস্তাফিজ, যা বললেন শান্ত

কেমন আছেন মুস্তাফিজ, যা বললেন শান্ত

গতকাল (সোমবার) শেষ ওয়ানডেতে বাংলাদেশের জন্য যেন শনিই ভর করেছিল পুরোদমে। লঙ্কানদের ব্যাটিং ইনিংস চলাকালে টাইগারদের মোট ৪ ক্রিকেটার ইনজুরির কবলে পড়েছেন। এদের মাঝে এনামুল হক বিজয় মাঠে ফিরে এলেও মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার এবং জাকের আলি অনিক আর মাঠে ফিরতে পারেননি। জাকেরকে নেওয়া হয়েছে হাসপাতাল পর্যন্ত। 

ম্যাচের ৪৮তম ওভারে নিজের স্পেলের শেষ ওভার করতে আসেন মুস্তাফিজ। একটা বল করেছিলেন বটে। সেটা ছিল ওয়াইড। পরের বল করতে এসে রান আপের মধ্যেই আটকে যেতে হয়। পরে আবার চেষ্টা করেও আর পারেননি। জাকের আলী ও এনামুল হকের কাঁধে ভর দিয়ে স্ট্রেচারে ওঠেন তিনি। সেভাবেই মাঠ ছাড়লেন এই পেসার।

এরপর আর মাঠে দেখা যায়নি তাকে। তবেম্যাচ শেষে সংবাদ সম্মেলনে অধিনায়ক শান্ত জানিয়েছিলেন, ভালো আছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজ।

ইনজুরিতে পড়া সবার অবস্থা নিয়ে নাজমুল হোসেন শান্ত বলেন, ‘মুস্তাফিজের ক্র্যাম্প করেছে। ও ঠিকাছে এখন। সৌম্য ভাইয়েরটা আমি জানি না অত ফিজিওরা বলতে পারবে। জাকের পর্যবেক্ষণে।’

এদিকে সৌম্যের অবস্থা নিয়ে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম খান বলেন, ‘সৌম্য বাউন্ডারি বাঁচানোর চেষ্টা করতে গিয়ে পড়ে যায় এবং বিজ্ঞাপনের বিলবোর্ডে ধাক্কা খায়। তার মাথা এ সময় মাটিতে আঘাত পায় এবং কাঁধেও জোরে চোট লাগে। এরপর তার মাথাব্যথা শুরু হয় এবং দেখতে সমস্যা হচ্ছিল। সে মাঠ ছাড়ার পরপরই এসসিএটি৫ করানো হয়েছে। তার হাঁটুতেও চোট পেয়েছে।’

Most Popular

Recent Comments