Monday, May 13, 2024
Homeবিনোদনশাহরুখ-সুহানার প্রচারে কয়েক ঘণ্টায় বিক্রি শেষ আরিয়ানের কালেকশন

শাহরুখ-সুহানার প্রচারে কয়েক ঘণ্টায় বিক্রি শেষ আরিয়ানের কালেকশন

আরিয়ান খানের পোশাকের নতুন ব্র্যান্ড ‘ডিয়াভোল এক্স’ নিয়ে বেশ উচ্ছ্বসিত শাহরুখ খান। বাবা ও মেয়ে সুহানা খান এখন চুটিয়ে প্রচার করছেন এই পোশাকের। নতুন কালেকশন লঞ্চ হওয়ার ২৪ ঘণ্টাও পার হয়নি। এর আগেই বিক্রি হয়ে গেছে সব।

এটি ছিল ব্র্যান্ড থেকে দ্বিতীয় সংগ্রহ এবং ডিজনির সহযোগিতায় প্রথম কালেকশন।

ডার্ক থিমযুক্ত স্ট্রিটওয়্যার কালেকশনের জন্য পরিচিত এই প্রোডাক্টগুলো আপাতদৃষ্টিতে বেসিক মনে হলেও এর দাম সাধারণের থেকে অনেক বেশি। ‘নকটারনাল’ এবং ‘ডাকটেপড’র মতো কিছু টিশার্টের দাম ১৫ হাজার টাকা, ‘কিলিং স্মোকস’ সোয়েটশার্টের দাম ৪১ হাজার টাকা।

সম্প্রতি সুহানা খানকে দেখা যায় সিগনেচার এক্স নামে একটি ডেনিম জ্যাকেটে, যার দাম বাংলাদেশি মুদ্রায় এক লাখ ৩১ হাজার টাকা। শুধু দাম এবং সীমিত পরিমাণের জন্যই এই পণ্যের ও ব্র্যান্ডের চাহিদা ও বিশেষত্ব বৃদ্ধি পেয়েছে। কিন্তু তা সত্ত্বেও গোটা কালেকশন একদিনেরও কম সময়ের মধ্যে বিক্রি হয়ে গেছে। এই চাহিদা প্রমাণ করে যে সবাই এই ব্র্যান্ডের কালেকশন পছন্দ করেছে।

আরিয়ান খানের কালেকশন রেকর্ড সময়েই বিক্রি হয়ে যায়, তাই এই লঞ্চের ক্ষেত্রেও এই ঘটনাই ঘটেছিল, তাই এতে অবাক হওয়ার কিছু নেই। ২০২৩ সালের এপ্রিলে যখন ব্র্যান্ডটি অনেক হাইপ নিয়ে তার প্রথম কালেকশন শুরু করে, তখন শাহরুখ খানের দেওয়া বিজ্ঞাপনে, সেই ২ লাখ টাকা মূল্যের ৩০ টি এক্স জ্যাকেট নিমিষেই বিক্রি হয়ে যায়।

প্রসঙ্গত, আইপিএলের ম্যাচ থেকে সিনেমার প্রচার, সর্বত্রই আরিয়ানের নতুন ব্র্যান্ডের জামা পরে হাজির হন। এমনকি সুহানাকেও দেখা যায় আরিয়ানের ব্র্যান্ডেই। সম্প্রতি আরিয়ান, শাহরুখ ও সুহানা ফটোশ্যুট করেন এই ব্র্যান্ডের জন্য। তারপরেই প্রকাশ্যে আসে এই ব্র্যান্ডের নতুন কালেকশন। কিন্তু এরপরেই দেখা যায়, সুহানার পরনে জ্যাকেট। সেই জ্যাকেট ইতোমধ্যেই সব বিক্রি হয়ে গেছে।

Most Popular

Recent Comments