Tuesday, May 21, 2024
Homeবিনোদনবছর ঘোরার আগেই প্রেম ভাঙল আদিত্য-অনন্যার?

বছর ঘোরার আগেই প্রেম ভাঙল আদিত্য-অনন্যার?

গত কয়েক মাসে অনেকবার বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে অনন্যা পাণ্ডে ও আদিত্য রয় কাপুরকে। প্রথমবার পোশাকশিল্পী মণীশ মালহোত্রার ফ্যাশন শোতে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন তারা। তার মাসখানেক পরে স্পেনের মাটিতেও ধরা পড়েছিল তাদের প্রেম। আদিত্যর বাহুলগ্না হয়ে সূর্যাস্ত দেখছিলেন অনন্যা। ভারতে ফিরেও একই গাড়িতে বিভিন্ন অনুষ্ঠানে যেতে দেখা যায় তাদের।

বর্ষবরণের সময় লন্ডনে সময় কাটাচ্ছিলেন দুজন। ভেবেছিলেন মুম্বাই থেকে এত দূরে টের পাবেন না কেউ। কিন্তু সেখানেই ক্যামেরাবন্দি হয়ে পড়লেন তারা। তারপর করণ জোহরের কফি কাউচে এসে একপ্রকার প্রেমের খবরে সিলমোহর দিয়েছিলেন চাঙ্কি-কন্যা।

গত কয়েক মাস সর্বক্ষণই আদিত্যের সঙ্গেই দেখা গেছে তাকে। কিন্তু হঠাৎ কি ছন্দপতন হয়েছে? বছর ঘোরার আগেই কি সম্পর্ক ভেঙেছে আদিত্য-অনন্যার? অভিনেত্রীর পোস্ট উস্কে দিয়েছে সেই জল্পনা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে হাতে লেখা একটি নোটের ছবি পোস্ট করেন। সেখানেই জীবনের প্রাপ্তি-অপ্রাপ্তি নিয়ে নানা কথা লেখা রয়েছে। সেই লেখার বাংলা দাঁড়ায় এমন, ‘সে যদি তোমার হয় তবে অবশ্যই ফিরে আসবে। এসব কিছুই ঘটছে শুধু তোমাকে শিক্ষা দেওয়ার জন্য। যদি তুমি এটি গ্রহণ না করো, তবে দূরে পাঠিয়ে দিতে পার। যদি এটি তোমার হয় তবে ফিরে আসবে। যদি তুমি বিশ্বাস করতে পার যে এটা আসলে তোমার, তাহলে সে তোমার জন্যই সৃষ্টি হয়েছে। কখনো যদি তোমার মনে হয়, এত সুন্দর জিনিস তোমার হতেই পারে না, তাহলেও এটা কখনোই তোমার অংশ নয়। কারণ সবকিছু তোমার আত্মার সঙ্গে জুড়ে থাকতে পারে না।’

অভিনেত্রীর এই পোস্ট দেখে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। আদিত্য ও তার সম্পর্ক কোন দিকে যাচ্ছে তা সময়ই বলে দেবে।

Most Popular

Recent Comments