Monday, July 15, 2024
Homeঅর্থনীতিবিজিএমইএর নতুন পর্ষদের দায়িত্ব গ্রহণ

বিজিএমইএর নতুন পর্ষদের দায়িত্ব গ্রহণ

বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) নবনির্বাচিত সভাপতি এস এম মান্নানের (কচি) নেতৃত্বে পরিচালনা পর্ষদের নবনির্বাচিত কর্মকর্তরা ২০২৪-২৬ মেয়াদের জন্য বাণিজ্য সংগঠনটির দায়িত্ব গ্রহণ করেছেন।

শনিবার (৭ এপ্রিল) রাজধানীর উত্তরায় বিজিএমইএ কমপ্লেক্সে অনুষ্ঠিত ৪১তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বিদায়ী পরিচালনা পর্ষদ নতুন বোর্ডের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

সভায় বিজিএমইএর ২০২২-২৩ সালের নিরীক্ষিত হিসাব বিবরণী গৃহীত হয় এবং ২০২৩-২৪ সালের বাজেট অনুমোদন করা হয়।

নতুন পরিচালনা পর্ষদের অফিস কর্মকর্তরা হলেন-সৈয়দ নজরুল ইসলাম ১ম সহসভাপতি, খন্দকার রফিকুল ইসলাম সিনিয়র সহসভাপতি, আরশাদ জামাল (দীপু) সহসভাপতি, মো. নাসির উদ্দিন সহসভাপতি (অর্থ), মিরান আলী সহসভাপতি, আব্দুল্লাহ হিল রাকিব সহসভাপতি এবং রকিবুল আলম চৌধুরী সহসভাপতি।

ঢাকা থেকে পরিচালনা পর্ষদের অন্য পরিচালকগন হলেন- শহিদউল্লাহ আজিম, আসিফ আশরাফ, মো. ইমরানুর রহমান, শোভন ইসলাম, হারুন আর রশিদ, মোহাম্মদ সোহেল সাদাত, আশিকুর রহমান (তুহিন), আনোয়ার হোসেন (মানিক), মেসবাহ উদ্দিন খান, শামস মাহমুদ, রাজীব চৌধুরী, আবরার হোসেন সায়েম, মো. শাহাদাত হোসেন, মো. জাকির হোসেন, নুসরাত বারী আশা, মো. মহিউদ্দিন রুবেল, শেহরিন সালাম ঐশী, মো. নুরুল ইসলাম, সাইফুদ্দিন সিদ্দিকী সাগর এবং মো. রেজাউল আলম (মিরু)।

চট্টগ্রাম থেকে পরিচালকরা হলেন মোহাম্মদ মুছা, আমজাদ হোসেন চৌধুরী, এম আহসানুল হক, মোস্তফা সরোয়ার রিয়াদ, মোহাম্মদ রাকিব আল নাসের, গাজী মো. শহীদুল্লাহ এবং মো. আবছার হোসেন।

এস এম মান্নানের নেতৃত্বে সম্মিলিত পরিষদ, বিজিএমইএর ২০২৪-২৬ মেয়াদে পরিচালনা পর্ষদের নির্বাচনে ৩৫টি পদে ঢাকায় ২৬টি এবং চট্টগ্রামে ৯টি পদে জয়লাভ করে নিরঙ্কুশ বিজয় লাভ করে।

Most Popular

Recent Comments