Sunday, May 5, 2024
Homeরাজনীতিমদ কেনাবেচায় সম্পৃক্ততা, ছাত্রলীগ নেতা বহিষ্কার

মদ কেনাবেচায় সম্পৃক্ততা, ছাত্রলীগ নেতা বহিষ্কার

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় মদ বেচাকেনায় যুক্ত থাকার অভিযোগে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি মারুফ হাসান ফয়সালকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৬ আগস্ট) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক সাদি মোহাম্মদ আকাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন এবং শৃঙ্খলা-পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. ফয়সাল (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম উত্তর জেলা শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।’

এর আগে সোমবার (২ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড এনাম নাহার এলাকা থেকে ২৩ বোতল বিদেশি মদসহ আবু তাহের (৩৮) নামে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার করা মদ মারুফ হাসান ফয়সাল নামে ওই ছাত্রলীগ নেতার বলে জানায় পুলিশ। ঘটনার পর থেকে ফয়সাল পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছিল।

সন্দ্বীপ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, ‘২৩ বোতল ভারতীয় মদসহ একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই ব্যক্তি প্রাথমিকভাবে ফয়সাল নামে আরেকজনের সম্পৃক্ততার কথা জানান। এ ঘটনায় মামলা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’

Most Popular

Recent Comments