Monday, July 15, 2024
Homeবিনোদন১৯ বছর আগের ছবির পোস্টার শেয়ার করে অভয় দেওলের এ কেমন আক্ষেপ!

১৯ বছর আগের ছবির পোস্টার শেয়ার করে অভয় দেওলের এ কেমন আক্ষেপ!

নিজের প্রথম ছবি মুক্তির ১৯ বছর পূর্ণ হওয়ার আনন্দে একটি পোস্ট শেয়ার করেছেন অভয় দেওল। ২০০৫ সালের এই ছবিটি দিয়েই বিখ্যাত পরিচালক ইমতিয়াজ আলী পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। এছাড়া এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখেন অভিনেত্রী আইশা টাকিয়া।

অভয় তার পোস্টে নিজের বলিউড জার্নি নিয়ে কথা বলেছেন। এছাড়া তার চুলের স্টাইল ও লুক নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেন, ছবিতে তার চুলের স্টাইল নাকি সাতের দশকের নীল ছবির তারকাদের মতো ছিল!

ছবিটি পোস্টার শেয়ার করে অভয় লিখেছেন, ১৯ বছর আগে এই দিনে সোচা না থা ছবির মাধ্যমে আমার আত্মপ্রকাশ হয়েছিল। সেই সময় থেকে আজ পর্যন্ত অনেক কিছু শিখেছি। মনে হয় যেন গতকালের ঘটনা। মনে পড়ে তখন আমরা কতটা নিষ্পাপ ছিলাম। 

অভয় লিখেন, তিনি খুশি যে এত বছর পরও বাজারের চাহিদা অনুযায়ী বিজ্ঞাপন ও নিজের ব্র্যান্ড তৈরি করার চেষ্টা করেননি। তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন যে ১৯ বছর পূর্ণ করার পরও তিনি চলচ্চিত্র নির্মাণ করছেন।

অভয় জানান, জীবন নিয়ে তিনি অনেক কিছু শিখেছেন। তিনি কখনই পরিবর্তন করতে চান না নিজেকে। কারণ, এখানে পৌঁছতে তাকে অনেক কিছু অতিক্রম করতে হয়েছিল। তবে, অভয়ের একটি আফসোসও আছে যে যদি তিনি প্রথম চলচ্চিত্রে তার নিজের হেয়ার স্টাইলিস্ট পেতেন তবে তার সাইডবার্নগুলো এত অদ্ভুত লাগত না। এর কারণ এই সাইডবার্নের কারণে, তাকে লোকেদের কাছ থেকে শুনতে হয়েছে যে এই হেয়ারস্টাইলে তাকে সাতের দশকের একজন নীল ছবির তারকার মতো দেখাচ্ছে।

এক সাক্ষাৎকারে অভয় বলেছিলেন, যখনই তিনি ক্যারিয়ার নিয়ে চিন্তা করেন, তার মনে তিনটি পেশা আসে। এর মধ্যে রয়েছে অভিনয়, চিত্রকলা ও সাংবাদিকতা। এর মধ্যে অভিনয়কেই বেছে নেন অভয়। ছোটবেলা থেকেই থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন।

১৯ বছরে, অভয় দেওল এমন অনেকগুলো ছবি করেছে যা মানুষের মধ্যে খুব বিখ্যাত হয়েছে। এই ছবির মধ্যে রয়েছে, জিন্দেগি না মিলেগি দুবারা, ওয়ে লাকি লাকি ওয়ে, দেব ডি, হানিমুন ট্রাভেলস-এর মতো ছবি।

Most Popular

Recent Comments