Thursday, July 18, 2024
Homeখেলাধুলা৭ গোলের ম্যাচে শেষের নাটকীয়তায় হারল ইউনাইটেড

৭ গোলের ম্যাচে শেষের নাটকীয়তায় হারল ইউনাইটেড

নির্ধারিত সময় পেরিয়ে যোগ করা সময় তখন শেষের দিকে। জয়ের ক্ষণ গুনছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু শেষের ২ মিনিটেই পাল্টে গেল চিত্রপট। ইউনাইটেডের থেকে জয়টা একরকম চিনিয়েই নিয়েছে চেলসি। অবশ্য চেলসি না বলে কোল পালমার বলাই ভালো। কারণ ২১ বছর বয়সী এই উইঙ্গারই বদলে দিয়েছেন স্কিপ্টের শেষ দৃশ্য!

স্ট্যামফোর্ড ব্রিজে বৃহস্পতিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ইউনাইটেডকে ৪-৩ গোলে হারিয়েছে চেলসি। কোল পালমার করেছেন হ্যাটট্রিকে। তাদের অপর গোলদাতা কনর গ্যালাঘার। ইউনাইটেডের আলেহান্দ্রো গারনাচো করেন জোড়া গোল, একবার জালের দেখা পান ব্রুনো ফার্নান্দেস।

ম্যাচের শুরুতেই লিড নিয়েছিল চেলসি। ৪ মিনিটে কনর গ্যালাঘার এবং ১৯ মিনিটে পালমারের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। কাইসেদোর এক ভুলে লিডের ব্যবধান কমে। ৩৪ মিনিটে কাইসেদো আলেহান্দ্রো গারনাচোর কাছে ভুলে বল তুলে দিলে আর্জেন্টাইন তরুণ সেটা জালে পাঠান। এর পাঁচ মিনিট পর ইউনাইটেড সমতার গোলটিও পেয়ে যায়, এবার গোলদাতা ব্রুনো ফার্নান্দেজ।

ইউনাইটেড তৃতীয় গোল করে ৬৭ মিনিটে। ব্রাজিলিয়ান উইঙ্গার অ্যান্টনির চমৎকার বাড়ানো বলে মাথা ছুঁইয়ে ব্যবধান ৩-২ করেন গারনাচো। এই স্কোরলাইনেই শেষ হতে চলা ম্যাচ একেবারে অন্তিম মুহূর্তে পালমারের জোড়া গোলে নাটকীয়তায় রূপ নেয়।

১০০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্কোর লাইনে সমতা ফেরান পালমার। আর ১০১তম মিনিটে করেন দলের জয়সূচক ও ব্যক্তিগত হ্যাটট্রিকের গোলটি। ম্যাচের ১০০ মিনিট ৩৯ সেকেন্ড সময়ে দেওয়া পালমারের গোলটি প্রিমিয়ার লিগ ইতিহাসে ম্যাচ জেতানো শেষ সময়ের গোল। এত দেরিতে গোল করে আর কেউ ম্যাচ জেতাতে পারেননি।

Most Popular

Recent Comments