আজমির শরিফে গিয়ে বিচার চাইলেন অভিনেত্রী শ্রাবন্তী

আরজি কর হাসপাতালের তরুণী চিকিৎসক ধর্ষণ ও হত্যার ঘটনায় রাজপথে নেমে এসেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা। অপরাধীদের বিচারের দাবিতে আন্দোলন করছেন তারা। 

স্বস্তিকা, শ্রীলেখা থেকে শুরু করে শুভশ্রী-শ্রাবন্তীরাও আওয়াজ তুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের পাশাপাশি আন্দোলনে যোগ দিয়ে রাজ্য সরকারের কাছে বিভিন্ন প্রশ্ন তুলেছেন। 

এমন অবস্থায় আজমির শরিফে গিয়ে পশ্চিমবঙ্গে শান্তি ফিরে আসার প্রার্থনা করেছেন শ্রাবন্তী। একইসঙ্গে ন্যায়বিচারের প্রার্থনা করেছেন তিনি। এসময় নায়িকার সঙ্গে দেখা গেছে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। সম্প্রতি ইনস্টাগ্রামে আজমির শরিফে যাওয়ার বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন শ্রাবন্তী। যেখানে মাথায় ওড়না দিয়ে কখনো প্রার্থনা করতে দেখা গেছে নায়িকাকে। আবার কখনো সুতা বেঁধে মানত করেছেন অভিনেত্রী। 

এসময়  তনুশ্রীর সঙ্গে ফুলের ডালি হাতে দেখা গেল তাকে। যেই ফুল নিয়েই আজমির শরিফে হাজির হয়েছিলেন দুই অভিনেত্রী। 

আজমির শরিফে প্রার্থনার সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘শান্তি ফিরুক। ন্যায়বিচারের জন্য প্রার্থনা করলাম।’

প্রসঙ্গত, মাস খানেক আগে কলকাতায় আরজি কর হাসপাতালে এক তরুণী চিকিৎসককে ধর্ষণের পর হত্যা করা হয়। এ ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে গোটা পশ্চিমবঙ্গ। এখন পর্যন্ত কয়েকজনকে আটক করেছে কলকাতা পুলিশ।