Tuesday, May 7, 2024
Homeদেশজুড়েজেলার খবরঈদে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ফাঁস নিলেন জামাই

ঈদে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ফাঁস নিলেন জামাই

শেরপুরের নকলায় ঈদে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে আত্মহত্যা করেছেন আব্দুর রহিম (৪০) নামে এক ব্যক্তি। শনিবার (১৩ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের নামাকৈয়াকুড়ী গ্রামে এ ঘটনা ঘটে। রহিম নকলা পৌরসভাধীন মৃত হাবিল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রহিম পেশায় একজন ট্রাকচালক ছিলেন। ঢাকায় ন্যাশনাল পলিমার কোম্পানির গাড়ি চালাতেন। পাঁচ মাস আগে স্ট্রোক করার কারণে তিনি আর গাড়ি চালান না। স্ত্রীকে নিয়ে ঢাকার চেরাগআলীতে বসবাস করেন। তার স্ত্রী নাছিমা পোশাক শ্রমিক হিসেবে কাজ করে পুরো সংসার চালান। ঈদের ছুটিতে বাড়িতে আসেন সবাই। নাছিমা চলে যান বাবার বাড়ি পাঠাকাটার নামাকৈয়াকুড়ী গ্রামে এবং আব্দুর রহিম চলে যায় নিজের বাড়ি জালালপুর গ্রামে। ঈদের দিন রাত ১২টার দিকে রহিম শ্বশুরবাড়ি নামাকৈয়াকুড়ীতে বেড়াতে আসেন। শনিবার দিবাগত রাত ২টা থেকে ৩টার দিকে সবার অগোচরে শ্বশুরবাড়ির পাশে কড়ইগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

নকলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া জানান, এ ঘটনায় আমরা ভোররাতে পাঠাকাটা ইউনিয়নের নামাকৈয়াকুড়ী গ্রাম থেকে আব্দুর রহিমের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তার শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

Most Popular

Recent Comments