Friday, May 3, 2024
Homeআইটিদিনজুড়ে তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের মিলনমেলা

দিনজুড়ে তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের মিলনমেলা

বর্ণিল আয়োজনে দিনজুড়ে মিলনমেলা ডেআউট-২০২৪ উদযাপন করেছে তথ্যপ্রযুক্তি ও টেলিকম খাতে কর্মরত গণমাধ্যমকর্মীদের পেশাজীবী সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ)।  

সদস্যদের উপস্থিতিতে গাজীপুরের পুবাইল রিসোর্ট ক্লাব প্রাঙ্গণ হয়ে ওঠে উৎসবমুখর। সদস্য পরিবারের শিশু-কিশোরদের আনন্দ উল্লাসে মেতে ওঠেন আমন্ত্রিত অতিথিরা। মিউজিক পিলোপাস, ক্রিকেট ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট ছাড়াও উৎসবে ছিল বোটিং, শুটিং, সুইমিং ও ৩৬০ ডিগ্রি ভিডিও সেলফি। বিকেলে ছিল পিঠা-পুলির আয়োজন। সান্ধ্য আয়োজনের সমাপ্তি হয় র‌্যাফেল ড্র দিয়ে।

সরকারি তালিকাভুক্ত সংগঠন বিআইজেএফ সদস্যদের বার্ষিক পারিবারিক মিলনমেলায় যুক্ত হন বাণিজ্যিক সংগঠনের নেতারাও। মঞ্চে শুভেচ্ছা বক্তব্য দেন ই-ক্যাব সভাপতি শমী কায়সার, সহসভাপতি সাহাব উদ্দিন শিপন, সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াহেদ তমাল, বাক্কো সহসভাপতি তানভীর ইব্রাহিম, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির (বিএফডিএস) সভাপতি তানজীবা রহমান, স্কাইটেক সিইও মুসনাদ ই আহমেদ, ব্যাবিলন রিসোর্সেস-এর সিইও লিয়াকত হোসাইন, হুয়াওয়ে বাংলাদেশ ও দক্ষিণ এশিয়ার হেড অব মিডিয়া তানভীর আহমেদ মিথুন প্রমুখ।

বিআইজেএফ সভাপতি নাজনীন নাহার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। সমাপনী বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাব্বিন হাসান। উপস্থিত ছিলেন সহসম্পাদক ভূঁইয়া মোহাম্মাদ এনাম লেনিন, সহসাধারণ সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম শান্ত, প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান লিমন এবং নির্বাহী সদস্য এনামুল হক ও ইমদাদুল হক।

Most Popular

Recent Comments