Sunday, May 19, 2024
Homeজামালপুরনিজেকে ১২ যুগের আওয়ামী নেতা দাবি করলেন এমদাদ

নিজেকে ১২ যুগের আওয়ামী নেতা দাবি করলেন এমদাদ

মোহাম্মদ আলী : নিজকে ১২ যুগের রাজনীতিক দাবি করলেন, আওয়ামী লীগ নেতা এমদাদ হোসেন। অতঃপর নেতাকর্মীদের চাপ মুখের নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে বল্লেন, ওটা ছিল স্লিপ অব টাঙ!
সোমবার, জামালপুর জেলার মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে বক্তৃতাকালে, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ এমদাদ হোসেন নিজেকে ১২ যুগের আওয়ামী লীগের রাজনীতিক দাবি করেন।
তিনি বলেন, গত ১২ যুগ যাবত আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি আমার ১২ যুগের রাজনীতি জীবনে আওয়ামী লীগ ছাড়া অন্যকোনো দল করিনি। ২০০১ সালের জাতীয় নির্বাচনে মির্জা আজমকে মেলান্দহে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছিল। কিন্তু, আমি আমার ইউনিয়নে তাকে স্বাধীনতা দিয়েছিলাম। দলের প্রতি তারএমন আনুগত্য বিবেচনায় নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট প্রার্থণা করলে, উপস্থিত নেতাকর্মীরা ক্ষ্যাপে যান। তার বক্তব্য বন্ধ করতে বলেন। অগত্যা তিনি নিজের ভুল বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে বক্তব্য শেষ করতে বাধ্য হন।
এব্যাপারে মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক. মোঃ এমদাদ হোসেন বলেন, আমার ১২ যুগের কথাটা বলা ছিল স্লিপ অব টাঙ। আসলে আমি ৪ যুগ বলতে চেয়েছি। অনুষ্ঠানে মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মির্জা আজম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি. ফারুক আহমেদ চৌধুরী, ইঞ্জিয়ার কামরুজ্জামান (মেলান্দহ উপজেলা পরিষদ চেয়ারম্যান), সাধারণ সম্পাদক. বিজন কুমার চন্দ, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র, ছানোয়ার হোসেন ছানু, জাফর ইকবাল জাফু, সদস্য হাজি দিদার পাশা ও মেলান্দহ পৌর মেয়র. সফিক জাহিদি রবিনসহ অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দ।

Most Popular

Recent Comments