Monday, June 17, 2024
Homeঅর্থনীতিবাজারে মিলছে দেশে তৈরি ওয়ানপ্লাস স্মার্টফোন

বাজারে মিলছে দেশে তৈরি ওয়ানপ্লাস স্মার্টফোন

বাংলাদেশে তৈরি প্রথম স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ফাইভজি ডিভাইসটি এখন দেশব্যাপী পাওয়া যাচ্ছে। দেশের যেকোনো ওয়ানপ্লাস স্টোর অথবা অনলাইন প্লাটফর্ম থেকে স্মার্টফোনটি ক্রয় করা যাচ্ছে।

ওয়ানপ্লাস স্মার্টফোন নর্ড এন৩০ এসই ফাইভজি ডিভাইসটিতে রয়েছে আধুনিক গ্লোয়িং ফেদার ডিজাইন এবং চমৎকার অডিও-ভিজ্যুয়াল ফিচার। ডিভাইসটির ৬ দশমিক ৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস সানলাইট ডিসপ্লে, উন্নত ডুয়াল স্টেরিও স্পিকার এবং আল্ট্রা ভলিউম মোড। এ স্মার্টফোনে ফোনে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪ জিবি র‍্যাম (সাথে ৪ জিবি এক্সটেন্ডেড র‍্যাম সুবিধা) ও ১২৮ জিবি স্টোরেজ (রম) এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ফাইভজি ৭এনএম চিপসেট। এছাড়া ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাসহ ডিভাইসটির আল্ট্রা নাইট মোড।

ওয়ানপ্লাস বাংলাদেশ’র সিইও মেঙ্ক ওয়াং বলেন, “নর্ড এন৩০ এসই ফাইভজি ফোনের মাধ্যমে বাংলাদেশে আমাদের দীর্ঘ প্রত্যাশিত এবং সফল যাত্রার সূচনা হয়েছে। এখানকার গ্রাহকদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে পেরে আনন্দিত। আমরা আগামীতেও বাংলাদেশে তৈরি ফাইভজি স্মার্টফোন এবং ডিভাইসের বিস্তৃত সমাহার (পোর্টফোলিও) নিয়ে আসবো।”

বাংলাদেশে বিক্রয়-পরবর্তী সেবাদানে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য সাপোর্ট সিস্টেম নিশ্চিত করবে ওয়ানপ্লাস। এরই মধ্যে দেশজুড়ে ৩৫টি বিক্রয়-পরবর্তী সেবা কেন্দ্র (২২টি সার্ভিস সেন্টার ও ১৩টি সার্ভিস পয়েন্ট) চালু করেছে।

Most Popular

Recent Comments