Thursday, May 2, 2024
Homeদেশজুড়েজেলার খবররাজিবপুরে বসত বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

রাজিবপুরে বসত বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

আঞ্চলিক প্রতিনিধি : কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের মোস্তান মোড় এলাকায় বসত বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পহেলা এপ্রিল রাত আনুমানিক ৯ টার দিকে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের মোস্তান মোড় এলাকায় শহিদ আলীর ছেলে পাপু মিয়ার বসত বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। সরে জমিন ঘুরে দেখা যায় মোস্তান মোড় বাজারের পুর্ব পার্শে পাপু মিয়ার বসত বাড়িতে একটি ব্যাটারী চালিত অটো গাড়ি ও একটি ছাপড়া ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।
অভিযোগকারী পাপু মিয়া বলেন, যখন আগুন লেগেছে তখন আমি বাড়িতে ছিলাম না, আমি ছিলাম,আমার চাচার বাড়িতে, আগুন লেগেছে চিৎকার শুনে দৌড়ে বাড়িতে এসে দেখি আমার ব্যাটারী চালিত অটো গাড়ি ও একটি ছাপড়া ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আমার স্ত্রী চিৎকার করে কান্না করতেছে আর বলছে আমি দেখেছি পার্শের বাড়ির আছর আলী আমার বাড়িতে আগুন দিয়েছে।
আগুন লাগার চিৎকার শুনে মোস্তান মোড় বাজারের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। এ দিকে খবর পেয়ে রাজিবপুর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। পাপু মিয়া আরো বলেন আছর আলীর সাথে দীর্ঘ দিন যাবৎ জমা জমি নিয়ে আমাদের সাথে বিরোধ চলে আসছে।
সেই বিরোধের জের ধরে আছর আলী আজ আমার বাড়িতে আগুন দিয়েছে। এমনকি আগুন দিয়ে সুযোগ বুঝে আমার ঘরে ডুকে আমার স্টীলের বাক্্েরর তালা ভেঙ্গে জমির কাগজ পত্র সহ নগদ ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়। আমি আগুন নেভানোর পর পরেই রাতেই রাজিবপুর থানায় হাজির হয়ে ৪ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি একজন গরিব মানুষ তাই সু বিচারের আশায় উর্দ্বতন কর্তৃপক্ষের কাছে আমার জোরালো দাবী বিষয়টি সরে জমিনে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করবেন।

Most Popular

Recent Comments