Tuesday, April 30, 2024
Homeআন্তর্জাতিকরেডব্রিজ টাউন হলে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন

রেডব্রিজ টাউন হলে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন

 রেডব্রিজে বাংলা নববর্ষ ১৪৩১ পালিত হয়েছে ১৪ এপ্রিল ২০২৪, রোববার দুপুর ২ টা থেকে ৮ টা পর্যন্ত, রেডব্রিজ টাউন হলে। আয়োজন করেছে রেডব্রিজ বৈশাখী মেলা ট্রাস্ট। আয়োজক ছিলেন কাউন্সিলর মেয়র জ্যোৎস্না ইসলাম ও রেডব্রিজ কাউন্সিলের কাউন্সিলর শাম ইসলাম।

উপস্থিত শতাধিক স্থানীয় বাসিন্দা, কাউন্সিলর, বিশিষ্ট অতিথি, কমিউনিটি নেতৃবৃন্দ ও শিল্পীরা বাংলা গান, বিনোদন ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রদান এবং সাংস্কৃতিক শপিং স্টল দিয়ে অনুষ্ঠানটিকে সফল করে তোলেন। প্রতি বছর রেডব্রিজ বৈশাখী মেলা ট্রাস্ট বাঙালি সম্প্রদায়ের জন্য এটির আয়োজন করেন যাতে ছোট বাচ্চাদের এবং ভবিষ্যত প্রজন্মকে এর সংস্কৃতি ও ঐতিহ্য সম্পর্কে জানার জন্য তথ্য জানানো হয়। বাংলা নববর্ষ পশ্চিমবঙ্গ, ভারত, বাংলাদেশ এবং বিশ্বব্যাপী, যেখানেই বাঙালিরা বসবাস করে সেখানে উদযাপন করা হয়। হাজার বছরের প্রাচীন কালের সংস্কৃতি।

এসময় উপস্থিত ছিলেন রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট ইউকে-এর সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন, সাধারণ সম্পাদক শাহীন শাহ আলম চৌধুরী, কোষাধ্যক্ষ এনামুল হক এনাম, সাংগঠনিক সম্পাদক মকসুদ আহমেদ, শিক্ষা সম্পাদক শাহীন আহমেদ, সদস্য সচিব জয়নুল চৌধুরী, সমাজ ও কল্যাণ সম্পাদক মোঃ তারেক চৌধুরী, সোহেল আহমেদ, কাউন্সিলর সৈয়দা বাছিত চৌধুরী, এম এ বাছিত চৌধুরী শিরাজ, কাউন্সিলর ফয়জুর রহমান, মুজিবুল হক মনি, চিফ রিপোর্টার এম এ কাদির মুরাদ প্রমুখ। উপস্থিতরা দিনটি উপভোগ করেন এবং সন্ধ্যা ৮টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

Most Popular

Recent Comments