Saturday, May 18, 2024
Homeশেরপুরশেরপুরে নবাগত পুলিশ সুপারর সাথে সাংবাদিকদের মতবিনিময়

শেরপুরে নবাগত পুলিশ সুপারর সাথে সাংবাদিকদের মতবিনিময়

শেরপুর সংবাদদাতা : নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম এর সাথে জেলার কর্মরত সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ৪ মে দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবাগত পুলিশ সুপারকে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিতি সভাপতি দেবাশীষ ভট্রাচার্য ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ফুলেল শুভেচ্ছা জানান। এইসময় পুলিশ সুপার শেরপুরকে অপরাধমুক্ত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচন কমিশনের নির্দেশনা প্রতিপালনে জেলা পুলিশ অবশ্যই নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালন করবে। এ ক্ষেত্রে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে জেলা পুলিশ সবাইকে সমানভাবে দেখবে। কেউ বিঘœতা সৃষ্টি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি তার দায়িত্ব পালনকালীন সময়ে মাদক, জুয়া ও যানজট রোধসহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবেন। সেইসাথে যে যেখানেই অবস্থান করুক না কেন সাদাকে সাদা ও কালোকে কালো হিসেবেই বিবেচনায় নেবেন। এজন্য তিনি গণমাধ্যমকর্মীদের দায়িত্বশীল ভূমিকার উপর গুরুত্বারোপ করেন।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলমের (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সঞ্চালনায় মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও বিভিন্ন পর্যায়ের কর্মতৎপরতা উপস্থাপন করা হয়। এইসময় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের নবনির্বাচিতি সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম আধার, শরিফুর রহমান, সাবিহা জামান শাপলা, সঞ্জীব চন্দ বিল্টু, এসএম শহীদুল ইসলাম, রফিক মজিদ, মাসুদ হাসান বাদল, জিএইচ হান্নান, মোহাম্মদ জুবায়ের রহমান, মারুফুর রহমান, ইমরান হাসান রাব্বী, শাকিল মুরাদ, জাহিদুল হক খান সৌরভ প্রমুখ। এইসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার এস এম আবু ছাইদ হিরণসহ ৫ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণসহ সিনিয়র সাংবাদিক সুশীল মালাকার, মুগনিউর রহমান মনি, এসএ শাহরিয়ার মিল্টন, মলয় মোহন বল, মানিক দত্ত, নূর ই আলম চঞ্চল, আবু হানিফ, শহিদুল ইসলাম হীরা, জুবাইদুল ইসলাম, তরিকুল ইসলাম ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতী সন্তান মো. আকরামুল হোসেন পিপিএম ২৫তম বিসিএস পুলিশ ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি বর্ণাঢ্য চাকুরী জীবনে পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) ভূষিত হয়েছেন। শেরপুর জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পূর্বে তিনি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। এ ছাড়া তিনি পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ও পিবিআইয়ের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Most Popular

Recent Comments