Saturday, May 18, 2024
Homeজামালপুরশেষবারের মতো আমাকে আরেকবার মটরসাইকেল ভোট দিন

শেষবারের মতো আমাকে আরেকবার মটরসাইকেল ভোট দিন

মোহাম্মদ আলী : ২০ বছর যাবত আমি আপনাদের সেবা করছি। বহুবার আমি আপনাদের দুয়ারে গিয়েছি। প্রতিবারই আপনারা আমাকে ভোট দিয়েছেন। শেষবারের মতো হলেও আমাকে আরেকবার মটরসাইকেল মার্কায় ভোট দিন। এটা আমার জীবনের শেষ নির্বাচন।
এক নির্বাচনী প্রচারণায় বকশিগঞ্জ উপজেলাবাসীর উদ্দেশ্যে উপরের আকুতিটুকু ব্যক্ত করেন, ৫ম বারের মতো চেয়ারম্যান পদপ্রার্থী, বকশিগঞ্জ উপজেলা পরিষদের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান, মোঃ আব্দুর রউফ তালুকদার।
গত বৃহস্পতিবার , জেলা রিটার্নিং অফিসার. শীতেষ চন্দ্র সরকার তাকে মোটরসাইকেল প্রতীক বরাদ্দ দেন।
জানা যায়, দেশে উপজেলা পরিষদ প্রথা চালু হওয়ার পর থেকে মোঃ আব্দুর রউফ তালুকদারকে একাধারে ৪বার প্রত্যক্ষ ভোটে নির্বাচিত করেন বকশিগঞ্জবাসী। এবারও তারা তাকে নির্বাচিত করার মনস্থির করেছেন । কিন্তু, বাঁধ সেধেছেন ষড়যন্ত্রকারীরা। পেশিশক্তি ও কালো টাকার মালিক কতিপয় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা জনগণের ভোটাধিকার কেড়ে নেওয়ার, গায়ের জোরে ছিনিয়ে নেওয়ার ও টাকার বিনিময়ে কিনে নেওয়ার ঘোষণা দিয়েছেন। তারা নির্বাচনের সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশ বানচাল করার পায়তারা করছে।
এমতাবস্থায়, বকশিগঞ্জের বটবৃক্ষ খ্যাত, স্বর্বজন স্বীকৃত, জননন্দিত নেতা, অহিংস জনপ্রতিনিধি, আব্দুর রউফ তালুকদার তার ভোটারদেরকে কোনো ধরণের অপপ্রচার কান না দিয়ে তাকে শেষবারের মতো আরেকবার ভোট দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।
উপজেলাবাসী, তাদের ভোটাধিকার প্রয়োগে অবাধ সুষ্ঠু সুন্দর পরিবেশ সৃষ্টির দাবি জানিয়েছেন।

Most Popular

Recent Comments